1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ডি আর আর এডভোকেট হেদায়েত হোসেন তানবীর কে সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৬৯ পাঠক

জহিরুল ইসলাম | নরসিংদী প্রতিদিন
-শনিবার-০৮ আগস্ট ২০২০: তরুণ তরুণীদের আন্তর্জাতিক সংগঠন রোটার‌্যাক্ট জেলা-৩২৮২,বাংলাদেশের ২০২০-২১ বর্ষের জন্য রোটার‌্যাক্ট জেলা প্রতিনিধি (ডি আর আর) হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট লিডিং ইউনিভার্সিটি এর অতীত সভাপতি এডভোকেট হেদায়েত হোসেন তানবীর। শুক্রবার (০৭ আগষ্ট) রাতে নরসিংদীর সকল রোটার‌্যাক্ট ক্লাবের উদ্যোগে গ্র্যান্ড রেস্টুরেন্টে,ভেলানগর শাখায় নির্বাচিত জেলা প্রতিনিধিকে সংবর্ধনা দেয়া হয়।
ব্যক্তিগত জীবনে আইনি পেশার সাথে জড়িত হেদায়েত হোসেন তানবীর রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট লিডিং ইউনিভার্সিটির মাধ্যমে তার রোটার‌্যাক্ট আন্দোলনের পথচলা শুরু করেন।তারপর একে একে নিজ ক্লাব ও জেলায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করার মধ্য দিয়ে এই সংগঠনকে এগিয়ে নিতে বিভিন্নভাবে অবদান রাখেন।জেলা প্রতিনিধি নির্বাচিত হওয়ার আগে তিনি সর্বশেষ এডিশনাল ডিস্ট্রিক্ট রোটার‌্যাক্ট রিপ্রেজেনটেটিভ হিসেবে দায়িত্ব পালন করেন। গতকাল তিনি সংবর্ধনা অনুষ্ঠানে তার বক্তব্যে ২০২০-২১ রোটারিবর্ষকে তিনি একটি চৌকস ও সুনিপুণ বর্ষ হিসেবে উপহার দিতে প্রত্যয় ব্যক্ত করেছেন।আর এই জন্য তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য: যে বাংলাদেশে ২টি রোটার‌্যাক্ট আন্তর্জাতিক জেলা রয়েছে। আর ৩২৮২ জেলাটি চট্টগ্রাম,ফেনী,নোয়াখালী,চাঁদপুর,নরসিংদী,হবিগঞ্জ,মৌলভীবাজার, সিলেট প্রতৃতি অঞ্চল নিয়ে গঠিত।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD