1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘটনাস্থল থেকে দেড় কি.মি দূরে পাওয়াগেল শিক্ষার্থীর লাশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৯২ পাঠক

এম বাকি বিল্লাহ | নরসিংদী প্রতিদিন–
সোমবার-১০ আগস্ট ২০২০:
নরসিংদীর মনোহরদীর আড়িয়াল খাঁ নদীর পানিতে বন্ধুদের সাথে সাঁতার কাটার সময় নিখোঁজ হওয়ার এক দিন পর ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে ভাসমান অবস্থায় পাওয়া গেছে মাদ্রাসা শিক্ষার্থীর সোহেলের লাশ।
সেখান থেকে উদ্ধার করে আজ সোমবার বিকেল তিনটায় নিহত শিক্ষার্থীর নামাজের জানাযার নামাজ শেষে পাারিকারিক কবরস্থানে দাফন করা হয়।
নিহত সোহেল মিয়া উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের মজিদপুর গ্রামের মোঃ কাদিরের ছেলে এবং নরসিংদী জামেয়া কাসেমিয়া কামির মাদ্রাসার ফাযিল তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
গত রাবিবার দুপুরে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময় পানিতে ডুবে নিখোঁজ হলে আজ সোমবার সকালে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে তার মৃত দেহ পাওয়া যায়।
নিহতের পারিবারিক এবং স্থানীয় সূত্রে জানা যায়,রবিবার দুপুরে সোহেল তার বন্ধুদের সাথে আড়িয়াল খাঁ নদীতে গোসল করার জন্য যায়। সোহেল এবং তার বন্ধুরা মিলে স্থানীয় মাস্টার বাড়ি ব্রীজের নিকট থেকে চর গোহাল বাড়িয়া পাটার ঘাটের উদ্দেশ্যে সাঁতার দেয়। পাটার ঘাটের নিকটে আসতেই সোহেল পানিতে ডুবে যায়। এসময় সোহেলের বন্ধু, স্থানীয় লোকজন এবং পরে ফায়ার সার্বিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা অনেক খোজাঁখোজি করেও সোহেলের কোন খোঁজ পায়নি। অবশেষে সোমবার সকাল দশটার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দেঢ় কিলোমিটার দূরে পাানিতে ভাসমান অবস্থায় সোহেলের লাশ পাওয়া যায়। সোমবার বিকেল তিন ঘাটিকায় সোহেলের নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মেধাবী শিক্ষার্থী সোহেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
রামপুরা পুলিশ তদন্ত্য কেন্দ্রের ইনচার্জ আবুল কালাম আযাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD