1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শুভ জন্মাষ্টমী উপলক্ষে নরসিংদীবাসিকে শুভেচ্ছা জানালেন শ্যামল শাহা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২০০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,১১ আগস্ট ২০২০:
সনাতন হিন্দু সম্প্রদায়ের দেবতা ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মতিথি আজ মঙ্গলবার। শাস্ত্রমতে, ভগবান শ্রীকৃষ্ণ জন্মগ্রহণ করেছিলেন ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে। তাঁর জন্মতিথিকে জন্মাষ্টমী হিসেবে উদ্‌যাপন করা হয়। দেশের হিন্দু সম্প্রদায় ভাবগাম্ভীর্য ও উৎসবের মধ্য দিয়ে জন্মাষ্টমী উদ্‌যাপন করবে। এ উপলক্ষে নরসিংদীবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদ এর আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য শ্যামল শাহ। তিনি নরসিংদী শহর পূজা উদযাপন পরিষদ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সফল সভাপতি ছিলেন।
তিনি নরসিংদী প্রতিদিনকে জানান,হিন্দুধর্মাবলম্বীদের বিশ্বাস, পাশবিক শক্তি যখন ন্যায়, নীতি, সত্য ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়, তখন সেই অশুভ শক্তিকে দমন করে কল্যাণ ও ন্যায় প্রতিষ্ঠার জন্য অবতার হিসেবে শ্রীকৃষ্ণের আবির্ভাব ঘটে। দুষ্টের দমন ও শিষ্টের পালনের জন্য যুগে যুগে ভগবান মানুষের মধ্যে অবতীর্ণ হন এবং সত্য ও সুন্দরকে প্রতিষ্ঠা করেন।
এ দিনটি উপলক্ষে নরসিংদী পূজা উদ্‌যাপন পরিষদের উদ্যোগে সকাল (১১ আগস্ট) ১১টায় শহরের মধ্য কান্দাপাড়ায় অবস্থিত গোপীনাথ জিউর আখড়া ধাম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জনপ্রিয় প্রয়াত মেয়র লোকমান হোসেনের রাজনৈতিক সহযোদ্ধা ও ঘনিষ্ঠ বন্ধু এবং নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শ্যামল শাহ। তুখোড় রাজপথ কাঁপানো এ নেতা আন্দোলন সংগ্রাম করতে গিয়ে বোমা হামলায় মারাত্মকভাবে আহত হয়েছিলেন তিনি। ওই সময় শ্যামল শাহার সমগ্র শরীর জ্বলে যায়, জীবন মৃত্যুর মাঝে পাঞ্জা লড়েন , তখন দেশরত্ন,মানবতার মা শেখ হাসিনা উনার চিকিৎসার দায়িত্ব ভার নেন, কেন্দ্রীয় নেতা বাহাউদ্দিন নাসিম ভাইয়ের দায়িত্বে ঢাকাতে রেখে সুচিকিৎসায় তিনি পুনরায় আওয়ামী রাজনীতে ফিরে আসেন।
এছাড়াও ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের রাজপথের অন্যতম আওয়ামী লীগ নেতা ও সামাজিক ব্যক্তিত্ব হিসেবে নরসিংদীতে ব্যাপক পরিচিতি রয়েছে বাবু শ্যামল সাহার।
করোনা সংকটে অসহায় মানুষদের মানবিক সাহায্য করে সারা বাংলাদেশের সুনাম অর্জন করা নরসিংদীর পৌর মেয়র কামরুজ্জামান কামরুল এর ঘনিষ্ঠ শ্যামল সাহা। মেয়রের অনুপ্রেরণায় বিভিন্ন ধাপে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও অত্যন্ত দক্ষতার সাথে তিনি দায়িত্ব পালন করেন এবং সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাড়ান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD