1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জেনেনিন শোকাবহ আগস্ট উপলক্ষে নরসিংদীতে যত আয়োজন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৯১ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার ১২ আগস্ট ২০২০: নরসিংদী শহর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনের শোকাবহ আগস্টে বিভিন্ন কর্মসূচী পালন করা হচ্ছে। এ মাসের ৫ তারিখে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নরসিংদী শহর আওয়ামী লীগে সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ কামরুজ্জামান কামরুল এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর ৭১ তম জন্মদিন পালন করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে নরসিংদীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (৮ আগস্ট) দুপুরে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা মহিলা লীগের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নরসিংদী জেলা মহিলা লীগের সভাপতি সুমি সরকার (ফাতেমা) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ কামরুজ্জামান কামরুল।

এদিকে জনপ্রিয় সামাজিক সংগঠন ‘সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’র স্বেচ্ছাসেবীরা নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ কামরুজ্জামান কামরুল এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। শরিবার (৮ আগস্ট) দুপরে নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করা হয়। সংগঠনিটির পক্ষ থেকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। ওই কর্মসূচীতে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি প্রকাশ করেন মানবিক মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD