1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব, নরসিংদীর ব্যতিক্রম উদ্যোগের দৃষ্টান্ত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৩১৫ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,২৮ আগস্ট ২০২০: জনপ্রিয় সংগঠন ‘সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’ নরসিংদীর ব্যতিক্রম উদ্যোগের দৃষ্টান্ত স্থাপণ করেছেন। বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সংগঠনটির উদ্যোগে একাধিক কর্মসূচি পালন করে এ দৃষ্টান্ত স্থাপণ করেন।

সংগঠনটির প্রধান উপদেষ্টা মানবিক মেয়র কামরুজ্জামান কামরুল এর পরামর্শে সামাজিক কাজ গুলো সফল হয়েছে বলে জানান সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’ নরসিংদীর সভাপতি মিঠুন সাহ।

তিনি আরও জানান, বর্ষা শেষে মশা ও চিরচেনা রোগ ডেঙ্গু, এডিস মশার উপদ্রব বেড়ে যাওয়ায় নরসিংদী পৌর শহরে অসহায় গৃহহীন, ফুটপাত স্টেশনে রাত্রি যাপন করা মানুষের মাঝে ১৫০টি মশারি বিতরণ করা হয়। এর সার্বিক সহযোগিতায় ছিলেন সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’ ফেসবুক গ্রুপের সন্মানীত এডমিন ও রঞ্জিত কুমার সাহা ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিচালক সনেট কুমার সাহা (আকাশ)।

সামাজিক কাজে সকলের দোয়া/ আশীর্বাদ ব্যক্ত করে এডমিন সনেট কুমার সাহা (আকাশ) জানান,অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে সংগঠনটির মানবিক কাজ অব্যাহত থাকবে। সেই সাথে সবাইকে করোনার বিষয়ে সচেতন থাকার জন্য আহ্বায়ন জানান তিনি।

মশারি বিতরণ কর্মসূচীর পূর্বে অসহায় গৃহহীনদের তালিকা করে তাদের নির্দিষ্ট রশিদ দিয়ে রাখেন সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব নরসিংদী কর্মকর্তারা।

এ কর্মসূচীতে ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হোসাইন লিটন ও গ্রুপের অন্যতম সদস্য, নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, নরসিংদী জেলা ছাত্রলীগ নেতা জিকু শাহার সঞ্চালনায় উপস্থিত ছিলেন,ক্লাবের সহ-সভাপতি কিশোর শীল, যুগ্ম-সাধারণ সম্পাদক অমিত হাসান ও রাজিব আহমেদ,কোষাধ্যক্ষ টুটুল দাস, সাংগঠনিক সম্পাদক প্রনয় সাহা, সহ সাংগঠনিক সম্পাদক অসীম সাহা, সানী দাস হিমাদ্র,জুয়েল আহমেদ,তথ্য গবেষণা সহ সম্পাদক রিপন মিয়া, কার্যকরী সদস্য পাপ্পু সাহা প্রমূখ।

সভাপতি মিঠুন সাহা আরও জানান, আমাদের এই মশারি বিতরণ কর্মসূচী সাধ্য অনুসারে চলমান থাকবে, মূলত আমরা সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব নরসিংদী, রক্তদানেই প্রধান কাজ, তার পাশাপাশি সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি আর সে ক্ষেত্রে বিশেষভাবে সহযোগিতা করে আমাদের এডমিন প্যানেলের সম্মানিত এডমিন গন, যেমন এই মশারি বিতরণ এর সার্বিক সহযোগিতা করেছে রণজিৎ সাহা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক, আমাদের গ্রুপের সন্মানীত এডমিন, সনেট কুমার সাহা (আকাশ)। সনেটকে সার্বিক সহযোগিতার জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে। একই সাথে সংগঠনটির প্রধান উপদেষ্টা মানবিক পৌর মেয়র কামরুজ্জামান কামরুল এর নির্দেশনা ও পরামর্শের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের কর্মীরা।

তিনি আরও জানান, ক্লাবের প্রতিটি মানুষ অত্যন্ত পরিশ্রমী ও দক্ষ, সবাই রক্তযোদ্ধা, কেউ রক্তের জন্য আবেদন করলে, পুরো টিম ঝাঁপিয়ে পড়ে রক্ত সংগ্রহের জন্য। নিজেদের ব্লাড গ্রুপের সাথে ম্যাচ হলে নিজেরাই রক্তদান করে, ম্যাচ না হলে তা যেভাবেই হোক সংগ্রহ করার চেষ্টা করে। সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’ নরসিংদীর উদীয়মান তরুণদের সাথে সামাজিক করে গর্বিত তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD