1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সেফ লাইফ ব্লাড ডোনার ক্লাবের ১০০ ব্যাগ রক্ত ডোনেট উপলক্ষে কেক কাটা কর্মসূচী উদযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬২ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শনিবার,০৫ সেপ্টেম্বর ২০২০:
সেফ লাইফ ব্লাড ডোনার ক্লাব নরসিংদীর এর পক্ষ থেকে ১০০ ব্যাগ রক্ত ডোনেট পূর্তিতে কেক কেটে কর্মসূচী পালন করেছেন। সফল ভাবে একশ ব্যাগ রক্ত ডোনেট করতে পাড়ায় শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে পৌর শহরের বাসাইল এলাকায় নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এর ব্যক্তিগত কার্যালয়ে এ আয়োজন করা হয়। সংগঠনটির প্রধান উপদেষ্টা মানবিক মেয়র কামরুজ্জামান কামরুল এর পরামর্শে রক্ত ডোনেট সহ সামাজিক কাজ গুলোতে অংশ নেন ক্লাবের কর্মীরা।

কেক কাটার আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নরসিংদী চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রি সিনিয়র সহ-সভাপতি ও নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এবং অত্র ক্লাবের সম্মানিত এডমিন মাহমুদুল হাসান শামীম নেওয়াজ। তিনি সংগঠনটির ভূয়সী প্রশংসা করে বলেন,অল্প সময়ের মধ্যে সেফ লাইফ ব্লাড ডোনার ক্লাব ১শ ব্যাগ রক্ত ডোনেট করে যে মাইল ফলক অর্জন করে দৃষ্টান্ত স্থাপন করেছে। তা সামনে ১০ হাজার ব্যাগ রক্ত ডোনেট করে সারাবাংলায় মাইল ফলক তৈরী করবে ইনশাআল্লাহ্‌।

অনুষ্ঠানে ভার্চুয়াল সভাপতিত্ব করেন সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’র সভাপতি মিঠুন সাহা। এতে ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হোসাইন লিটন ও গ্রুপের অন্যতম সদস্য শাহার সঞ্চালনায় উপস্থিত ছিলেন,ক্লাবের সহ-সভাপতি সালাউদ্দিন মৃধা ও কিশোর শীল,সহ-সাধারণ সম্পাদক পারভেজ ভূঁইয়া অপু,অমিত হাসান ও রাজিব আহমেদ,কোষাধ্যক্ষ টুটুল দাস, সাংগঠনিক সম্পাদক প্রনয় সাহা, সহ সাংগঠনিক সম্পাদক অসীম সাহা, সানী দাস হিমাদ্র,জুয়েল আহমেদ,তথ্য গবেষণা সহ সম্পাদক রিপন মিয়া, কার্যকরী সদস্য পাপ্পু সাহা প্রমূখ।

সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব পরিবারের পক্ষ থেকে রোগী ও রক্তদাতার প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান অনুষ্ঠানের প্রধান অতিথি।
এসময় সংগঠনের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে পাশে থেকে সহযোগিতা করার জন্য সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের পক্ষ থেকে শামীম নেওয়াজ কে সম্মাননায় ভূষিত করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD