1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বন্ধুর ডাকে বাড়ি থেকে বের হয়ে চলে গেল না ফেরার দেশে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৫ পাঠক
ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-সোমবার-৭ সেপ্টেম্বর ২০২০:
নরসিংদীর মনোহরদীতে বন্ধুর ডাকে সন্ধায় বাড়ি থেকে বের হওয়ার পর চলে গেল না ফেরার দেশে। রবিবার(৬ সেপ্টেম্বর) রাতে আরিফ (২২) নামে এক ব্যবসায়ী তার বন্ধু ডাকে বাড়ি থেকে বের হয়, পরে রাতে পাওয়া যায় তার লাশ। উপজেলা গোতাশিয়া শুকুর মাহমুদ উচ্চ বিদ্যালয়ের আইসিটি ভবনের পেছন থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আরিফ গোতাশিয়া গ্রামের ওসমানের ছেলে। সে গোতাশিয়া মুন্সির বাজারের সাউন্ড সিস্টেম ব্যবসায়ী।

এ ঘটনায় একই গ্রামের ফজলুল হকের ছেলে রুবেল (২৪) এবং উত্তর রথেরকান্দা গ্রামের আব্দুল বাতেনের ছেলে শরিফ (২২) নামে দুজনকে আটক করেছে পুলিশ।
নিহত আরিফের নানা সুলতান উদ্দিন জানান, রবিবার সন্ধা সাড়ে ৬টায় রুবেল মোটরসাইকেল নিয়ে আরিফের বাড়িতে আসে। এ সময় আরিফকে সাথে নিয়ে দুজন ঘুরতে বের হয়। রাত সাড়ে ৮টার পরও সে বাড়িতে না আসায় তার ব্যবহৃত মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। পরে বাড়ির লোকজন নিয়ে পরিচিত বিভিন্ন জায়গায় খুঁজতে থাকি।

তিনি আরো জানান, কিছুক্ষণ পর গোতাশিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাজল মিয়া মোবাইল ফোনে জানান, শুকুর মাহমুদ উচ্চ বিদ্যালয়ের পেছনে এক মৃতদেহ পড়ে আছে। পরে চেয়ারম্যানসহ পরিবারের লোকজন সেখানে গিয়ে আরিফের মরদেহ চিহ্নিত করি। এ সময় তার হাত এবং কপালে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

মনোহরদী থানার পরিদর্শক (তদন্ত) আরিফুল ইসলাম জানান, লাশের মাথা থেঁতলে গেছে। ধারণা করা হচ্ছে, নিহত আরিফ এবং এই হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তারা মাদকাসক্ত ছিল। এ ঘটনায় নিহতের নানা সুলতান উদ্দিন বাদী হয়ে থানায় মামলা । আজ (সোমবার) দুপুরে রুবেল এবং শরীফ নামে দুজনকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD