1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লোভনীয় অফার: বিকাশে টাকা নিয়ে পণ্য দিত না তারা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার সম্পর্কের কথা জানালেন লিজা লবঙ্গ চা পানের উপকারিতা শিবপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আড়াইহাজারে শেখ হাসিনার জন্মদিনে দোয়া মেহেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাধবদী থানা ছাত্রলীগের খাবার বিতরণ শিবপুরে বমসা’র প্রকল্প উদ্বোধন উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনে মানবিক মেয়র কামরুলের উদ্যোগ: নরসিংদীতে সেলাই মেশিন ও হুইল চেয়ার পেল শতাধিক দুস্থ



ময়মনসিংহে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশিত বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গত তিনদিন যাবৎ অনশন করছে এক প্রেমিকা। অনশনরত ওই তরুণী ফুলপুর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের ডিগ্রী প্রথম বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

গত রবিবার (৬ সেপ্টেম্বর) দুপুর থেকে অনশন শুরু করেন এই তরুণী। অন্যদিকে অনশনে বসার পর সাদ্দাম ও তার পরিবারের সদস‌্যরা বাড়ি থেকে পালিয়েছে। প্রতিবেশীরা জানান, মেয়েটি অনশন শুরু করার পর থেকে বাড়ির লোকজন বাড়িতে ফিরছে না।

জানা যায়, উপজেলার কামারগাঁও ইউনিয়নে ভেরুয়া গ্রামের আবুচানের ছেলে প্রেমিক সাদ্দাম হোসেন (২৬) পার্শবর্তী ফুলপুর উপজেলার রিয়াজ উদ্দিনের মেয়ে প্রেমিকা সুমনা (২২) সাথে দীর্ঘ দুই বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয়। পরে তাদের সম্পর্ক প্রেমে পরিণত হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে উঠে। এরপর ওই তরুণীকে এড়িয়ে চলেন প্রেমিক সাদ্দাম হোসেন।

এদিকে অভিযোগ করে ভুক্তভোগী তরুণী বলেন, দুই বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের পরিচয়। পরে ধীরে ধীরে সম্পর্ক প্রেমে পরিণত হয়। এরপর হঠাৎ করে আমার অমতে অন্য জায়গায় আমার বিয়ে হয়ে যায়। তবে বিয়ের পর সাদ্দাম আমাকে সেখানে একদিনও সংসার করতে দেয়নি। আমাকে বিয়ে করবে আশ্বস্ত করে এবং ওই স্বামীকে তালাক দিতে বলে। আমিও তার কথা মতো তাই করি। গত তিন মাসে বিভিন্ন সময় তার সঙ্গে আমার শারীরিক সম্পর্কও হয়েছে। এখন তাকে বিয়ের কথা বললে সে তার পরিবারের অজুহাত দেখিয়ে আমাকে এড়িয়ে চলে।

তরুণীর বাবা বলেন, সাদ্দাম আমার মেয়ের জীবনটা নষ্ট করে দিয়েছে। আমি তার কঠিন বিচার চাই।

এ বিষয়ে তারাকান্দা থানার ওসি মো. আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি গণমাধ্যমকর্মীদের কাছ থেকে শুনারর পর ভিকটিমকে ওই বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। তবে ভিকটিমের পরিবার থেকে এ বিষয়ে কোনো অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

follow and like us:
0
আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান