1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :



আড়াইহাজারে দুই হাজার রোগীকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ বিতরণ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

সফুরউদ্দিন প্রভাত| নরসিংদী প্রতিদিন
-১০ সেপ্টেম্বর ২০২০:
আড়াইহাজার উপজেলায় দুই হাজার রোগীকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। বিশ্বব্যাপী করোনা ভাইরাসে অসহায় হতদরিদ্র মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসার উপহার স্বরূপ দুপ্তারা ইউনিয়নের বাজবী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বুধবার এ স্বাস্থ্য সেবা দেয়া হয়। এতে ২০ জন বিশেষজ্ঞ চিকিৎসক সেবা দেন এবং ওষুধ বিতরণ করা হয়। এর আগে এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা। নারায়ণগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি শাকিল আহম্মেদ সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক নাজমুল ইসলাম, ডা. গোলাম মোস্তফা, ডা. মেরাজুল আলম, ডা. আশরাফুল আমিন, ডা. গোলাম দস্তগীর প্রিন্স, ডা. উত্তম কুমার দাশ গুপ্ত প্রমুখ।

এর আগে বুধবার সকালে হেল্থ সিস্টেম স্ট্রেন্থেনিং স্কোর এ আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বাংলাদেশে ১৬তম এবং ঢাকা বিভাগে ৩য় স্থান অর্জন করায় আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাঃ সায়মা আফরোজ ইভাকে অত্র কমপ্লেক্সের কর্মকর্তা,কর্মচারির পক্ষ থেকে বিশেষ সম্মান জানানো হয়। এসময়  সায়মা আফরোজ ইভা বলেন স্বাস্থ্য কমপ্লেক্সের এই অর্জন আমার একার নয়। আপনাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় ও আন্তরিকতার ফসল। আর এই সফলতার পেছনে যিনি ছায়ার মতো কাজ কাজ করেছেন তিনি হলেন আপনাদের সবার প্রিয় ব্যক্তিত্ব সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু।যিনি আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন। প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন,আমার সব সাহসী পদক্ষেপের নেপথ্যে যার ভূমিকা সবচেয়ে বেশি তিনি হলেন ইউএইচএফপিও ডাঃ সায়মা ইসলাম ইভা।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জিন এক্সপার্ট মেশিন উদ্বোধন করেন সাংসদ আলহাজ  আলহাজ নজরুল ইসলাম বাবু। এ ব্যপারে ঢাকা বিভাগীয় টিবি এক্সপার্ট ডা:আহমেদ পারভেজ জেবিন বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা এর অক্লান্ত পরিশ্রমে যক্ষা রোগ নিয়ন্ত্রণে এনটিপি থেকে জিন এক্সপার্ট মেশিনটি সরবরাহ করা হয়েছে। একনাগাড়ে ১৪ দিনের বেশি কাশি হলে এখানে এসে কফ পরীক্ষা করুন। প্রতিদিন ৯ টা থেকে ৩ টা পর্যন্ত বিনামূল্যে যক্ষার কফ পরীক্ষা করা হয়।

follow and like us:
0
আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান