1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কক্সবাজার থেকে চট্টগ্রাম কারাগারে ওসি প্রদীপ

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৯ পাঠক

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মুহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামি কক্সবাজারের টেকনাফ থাকার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমারকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে ।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় আদালতে হাজির করার জন্য আজ তাকে কক্সবাজার কারাগার থেকে চট্টগ্রামে নেওয়া হয় বলে নিশ্চিত করেছেন জেল সুপার কামাল হোসেন।

তিনি বলেন, শনিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে প্রদীপ কুমার কারাগারে পৌঁছেন । অবৈধভাবে সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় আগামী ১৪ সেপ্টেম্বর তাকে আদালতে হাজির করা হবে ।

এ বিষয়ে ডেপুটি জেলার মাজহারুল ইসলাম বলেন, প্রদীপ কুমার সাধারণ হাজতির মতো সুযোগ- সুবিধা পাবেন । তাকে ডিভিশন দেওয়া হবে না।

দুদক সূত্রে জানা গেছে, দুদকের করা মামলায় সোমবার (১৪ সেপ্টেম্বর) হাজিরা দিতে ওসি প্রদীপকে চট্টগ্রামে নেওয়া হয়েছে। ২৩ আগস্ট প্রদীপ কুমার দাস ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ মামলা করে সমন্বিত জেলা কার্যালয়-১। এতে বাদী হয়েছেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন। এ মামলায় ২৭ আগস্ট মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে প্রদীপ কুমার দাশকে গ্রেফতার দেখানোর আবেদন জমা দেওয়া হয়। আদালত ১৪ সেপ্টেম্বর আদেশের শুনানির জন্য সময় নির্ধারণ করেছেন।

এ মামলার এজাহারে প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ করা হয়েছে।

গত ৩১ জুলাই ঈদের আগের রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান (৩৬)। তার গাড়িতে থাকা তার সঙ্গী সিফাতের ভাষ্যমতে, সিনহাকে কোনোরুপ জিজ্ঞাসাবাদ ছাড়াই চেকপোষ্টে গাড়ি থেকে নামতে বলে চার রাউন্ড গুলি ছুড়ে হত্যা করেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই লিয়াকত আলী।

পুলিশ সদর দফতর জানিয়েছে, প্রদীপ কুমার দাস ২০১৮ সালে টেকনাফ মডেল থানায় ওসি হিসেবে যোগ দেন। ১৯৯৫ সালে পুলিশ বাহিনীতে উপপরিদর্শক পদে যোগ দেন। ২০১৯ সালে পুলিশের সর্বোচ্চ পদক বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পান তিনি। এর আগেও একাধিকবার রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পান ওসি প্রদীপ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD