1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :



তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন শাহনাজ প্রধান

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশিত রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে অর্ন্তরভুক্তি হয়েছেন শাহনাজ প্রধান। তিনি বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শওকত আলী ইঞ্জিনিয়ার এর কন্যা। শাহনাজ প্রধান বাংলাদেশে তাঁতী কন্যা হিসেবে পরিচিত। তিনি খেটে খাওয়া দিনমজুর ও তাঁতীদের সুখে দুঃখে পাশে দাড়ান। বিদেশ থেকে উচ্চশিক্ষায় শিক্ষিত হয়ে একাধিক সামাজিক সংগঠনের সাথে জড়িত হন তিনি। নিজ শহর প্রাচ্যের ম্যানচেস্টার খ্যাত নরসিংদীর মাধবদীতে কুড়িয়েছে ব্যাপক সুনাম।
শাহনাজ প্রধান জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে লালন করে বাবা যেমন কেন্দ্রীয় ভাবে সুনাম কুড়িয়েছেন তা অব্যাহত রাখতে চান তিনি। মানবসেবা সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের ফলপ্রসূ হিসেবে বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটিতে তাকে সদস্য হিসেবে নির্বাচিত করেন। শোকাবহ আগস্ট মাসে তা প্রকাশ করা হয়নি।
বাংলাদেশ তাঁতী লীগ এর কেন্দ্রী কমিটির সাধারণ সম্পাদক খগেরন্দ্র দেবনাথ জানান, শাহনাজ প্রধান শুধুমাত্র কেন্দ্রীয় সভাপতি শওকত আলী ইঞ্জিনিয়ারের মেয়ে বলে তাকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়নি। সে দীর্ঘ সময় ধরে তাঁতী লীগের জন্য অক্লান্ত পরিশ্রম করে আসছে। একই সাথে সে একজন উচ্চশিক্ষিত স্বাবলম্বী নারী, কবি সাহিত্যিক, লেখিকা, তার পরিচয়টা আমাদের কাছে অনেক বড়। বাংলাদেশ তাঁতী লীগ মনে করেন শাহানাজ প্রধান এর আগমনে বাংলাদেশ তাঁতী লীগের কর্মকান্ড আরও বেগবান হবে।

follow and like us:
0
আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান