1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৮ অপরাহ্ন



তরুণদের প্রতিটি প্রদক্ষেপ আমাকে অনুপ্রানিত করে– সাংসদ নজরুল ইসলাম বাবু

সফূরউদ্দিন প্রভাত
  • প্রকাশিত মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

পৃথীবিকে সবুজ করার লক্ষে বর্ষার শুরুতেই ব্যাচ ১০ সংগঠন কর্তৃক নেওয়া বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নেওয়া হয়। তারই অংশ হিসেবে সোমবার গোপালদী এবং বিশনন্দীতে বৃক্ষরোপণ করা হয়। কর্মসূচি উপলক্ষে আড়াইহাজার উপজেলার, গোপালদী পৌরসভার লক্ষিপুরদী নয়াপাড়ায় বৃক্ষরোপণ কর্মসূচি এবং আলোচনা সভার আয়োজন করে ব্যাচ ১০ সংগঠন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ -২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন,আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি, কাজী বেনুজির আহম্মেদ, আড়াইহাজার পৌর সভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক সহ আরো অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতে চন্দনপুর রাস্তা, কড়ইতলা কবরস্থান সহ লক্ষিপুরদী নয়াপাড়া থেকে সদাসদী রাস্তায় বৃক্ষরোপণ করেন মাননীয় সাংসদ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, ব্যাচ ১০ এর  মত তরুণদের প্রতিটি প্রদক্ষেপ আমাকে অনুপ্রানিত করে, নিজের স্বপ্নকে আরো কাছে থেকে বাস্তবে দেখি। এক ঝাক তরুন যখন সমাজের দায়িত্ব নিতে শিখে যায় তখন তাদের জন্য মন থেকে দোয়া চলে আসে। ইতি মধ্যে বৃক্ষরোপণ ছাড়াও করোনাকালীন অসহায় মানুষের পাশে দাঁড়ানো, ভিবিন্ন জায়গায় মেডিকেল ক্যাম্প, শীত বস্ত্র বিতরন করেছে। এবং rookto.org ওয়েবসাইট, ফেইজবুক গ্রুপ এর মাধ্যমে অসুস্থ্য মানুষকে রক্ত দানের কার্যক্রম চলমান। আমার আশা তারা এভাবে মানুষের পাশে থাকবে সব সময়।

তাছাড়াও আগত অতিথিবৃন্দ ব্যাচ ১০ এর বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে তাদের এ কার্যক্রমের সফলতা কামনা করে।

সংগঠনটির চেয়ারম্যান মোঃ আশ্রাফুল বলেন, আমরা যাই করি নিজেদের দায়িত্ববোধ থেকে। ব্যাচ ১০ এর প্রতিটি সদস্য মনে প্রানে চায় তাদের আশপাশটাকে সুন্দর করে সাজাতে, কতটুকু সফল তা আমরা জানিনা। তবে আমরা চাই আমাদের এই সামান্য অবদানে অন্তত কিছু মানুষ ভালো থাকুক সেই সাথে তরুনরা তারুন্য

follow and like us:
0
আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান