1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অনিয়মের সাথে ইউপি চেয়ারম্যানরা জড়িত হলে এক ইঞ্চিও ছাড় নয়’জেলা প্রশাসক

আল-আমিন মিয়া-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৮ পাঠক

নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন বলেছেন, দেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে সরকার অক্রান্ত পরিশ্রম করে যাচ্ছে। যার ধারাবাহিকতায় জেলা ও উপজেলার অবকাঠামো উন্নয়নে কাজ করছে সরকার।

অবকাঠামো উন্নয়নে বেশির ভাগ অংশই দিচ্ছে ইউনিয়ন পরিষদে। যাতে করে বিভিন্ন ইউনিয়নের প্রান্তিক জনগোষ্ঠী তাদের জীবন মান উন্নয়ন করতে পারে। সেই সব বরাদ্দের একটি টাকা থেকেও যদি কোনো ইউপি চেয়ারম্যান অনিয়ম করে। তবে তাকে এক ইঞ্চিও ছাড় দেওয়া হবে না। সোমবার দুপুরে পলাশ উপজেলার আধুনিক পাল্টিপারপাস অডিটোরিয়ামে উপজেলার সকল ইউনিয়নের সমম্বিত কর্মপরিকল্পনা বিষয়ক মতবিনিময় ও পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বর্তমান সময়ে দেশে মহামারি করোনাভাইরাসের কারণে আমরা সবাই ক্রান্তিকাল সময় পার করছি। এসময়ের মধ্যে সামাজিক সচেতনতা বৃদ্ধি করার পাশাপাশি প্রতিটি মানুষকে মানবিক হয়ে কাজ করতে হবে এবং একে অপরের পাশে দাঁড়াতে হবে। তাহলেই এই মহামারি করোনাভাইরাস মোকাবেলা করে দেশকে আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিনের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলার সাবে মুক্তিযোদ্ধা কমান্ডার মন্টু প্রমুখ। পরে পলাশ থানা পরিদর্শন, উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন ও ডাঙ্গা ইউনিয়ন পরিষদের নতুন ভবন উদ্বোধনসহ উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD