1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দুর্গোৎসব উপলক্ষে সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে শিশু মেলা ও খাদ্য বিতরণ নরসিংদীতে থার্মেক্স গ্রুপের সামনে মটরসাইকেল থেকে ছিটকে পরে মা ও শিশু সন্তান নিহত বড় উৎসবকে টার্গেট করে দেশব্যাপী জাল টাকা ছড়িয়ে দিত চক্রটি নরসিংদীতে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার,মনিটরিং সেল ও বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খাদ্য সামগ্রী,বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন ইউ.পি চেয়ারম্যান ঝালকাঠি সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার নিসচা মাধবদী থানা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন আজ মহাষষ্ঠী : ঢাকের বাদ্য-উলুধ্বনির মধ্য দিয়ে দেবী দুর্গার মর্ত্যে আগমন রায়পুরায় ৫৫ পূজামন্ডবকে আর্থিক অনুদান প্রদান আলোর পথযাত্রী পাঠাগারে বিনামূল্যে চিকিসা সেবা ও ওষুধ বিতরণ

পাবনায় বিশ্ব নদী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট । নরসিংদী প্রতিদিন
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

“নদী একটি জীবন্তসত্তা, নদী বাঁচলে বাঁচবে মানুষ, বাঁচবে দেশ” এই স্লোগান নিয়ে বিশ্ব নদী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচন সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) পাবনা অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বাঁচতে চাই সমাজ উন্নয়ন সমিতি’র আয়োজনে ও এসোসিয়েশন অব ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি)‘র সহযোগীতায় এই র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রবীণ সাংবাদিক দৈনিক জোড়বাংলা সম্পাদক আব্দুল মতীন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোকলেসুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের সহকারী পরিচালক মু. মোশারোফ হোসেন, উপবিভাগীয় প্রকৌশলী মু. শাহীন রেজা।

অনুষ্ঠানের প্র আলোচক ছিলেন ইছামতি নদী উদ্ধার আন্দোলনের সভাপতি দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক কামাল সিদ্দিকী।

মুক্ত আলোচনাপর্বে অংশ নেন সমাজ সেবক নাট্য সংগঠক কোবাদ আলী, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলেনর সম্পাদক শহীদুর রহমান শহীদ, ড. মনসুর আলম, ইছামতি নদী উদ্ধার আন্দোলনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবীব, শিক্ষক দীপালী রানী সরকার, আসিয়াবের আব্দুস সামাদ, লেখক সৈয়দা কামরুননাহার শিল্পী, হাসান আলী প্রমুখ। নদ-নদী উদ্ধার সম্বলিত কবিতা আবৃতি করেন কবি মমতাজ কলি।

বক্তারা পাবনার ইছামতি, বড়াল, গুমানী, চিকনাই, রত্নাইসহ সকল নদ-নদী অবৈধ দখলদার মুক্ত, পরিবেশ দূষণ রোধ ও সংস্কার করে নাব্যতা ফিরিয়ে এনে নদী মাতৃক বাংলাদেশের ঐতিহ্য ফিরিয়ে আনার জোড় দাবি জানান। অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মোকলেসুর রহমান এবং পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা এ বিষয়ে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

follow and like us:
0
আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান