1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পার্বতীপুরে মাটির দেয়াল চাপা পড়ে একই পরিবারের ৪জন নিহত

ডেস্ক রিপোর্ট । নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৩ পাঠক

বৃষ্টি’র পানির তোড়ে ঘরের মাটির দেয়াল ভেংগে চাপা পড়ে দিনাজপুরের পার্বতীপুরে ঘুমন্ত অবস্থায় নিজ শয়নকক্ষে একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। নিহতরা হলেন- স্বামী স্বপন (২৯), স্ত্রী সারজানা (২৫), ছেলে হাসান (৯) ও হাসিবুর হুসেন (৫)।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে কোন এক সময় জেলার পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউপি’র ঝাউপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ সময় নিহত ওই পরিবারের সকলে ঘুমন্ত ছিলেন। সে অবস্থায়ই শয়ন ঘরের দেয়ালের মাটি চাপায় নিহত হন। স্বপন একজন ভ্যান চালক ছিলেন। তিনি পরিবার নিয়ে শ্বশুরালয়ে থাকতেন। তার পিতার বাড়ি সৈয়দপুরে বলে স্থানীয়রা জানায়।

ঝাউপাড়া গ্রামের বাসিন্দা মনজুরুল ইসলাম মনজু জানান, রবিবার (২৭ সেপ্টেম্বর) সকালে গ্রামের লোকজন গিয়ে দেখতে পায় স্বপন, স্ত্রী সারজান ও দুই শিশুপুত্র নিজ ঘরে মাটির দেয়ালের নিচে চাপা পড়ে রয়েছে। দ্রুত লোকজন মাটি সরিয়ে তাদের মৃত দেহ উদ্ধার করে। তারা একই বিছানায় শোয়া অবস্থায় ছিল। শনিবার দিনরাত মুষলধারে বৃষ্টি হয়। এতে করে জেলার অনেক স্থান প্লবিত হওয়া ছাড়াও অনেক মাটির ঘরের দেয়াল ধবসে পড়ে। কয়েকদিন ধরে প্রচুর বৃষ্টিপাত হচ্ছে জেলায়। এই ঘটনাটি এলাকায় শোকের ছায়া বয়ে এনেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকলেসুর রহমান। কারো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

ঘটনাস্থলে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার শাহনাজ মিথুন মুন্নি ও পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ মরদেহগুলো দাফনের যাবতীয় দায়িত্ব নিয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD