1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রধানমন্ত্রীর জন্মদিনে মানবিক মেয়র কামরুলের উদ্যোগ: নরসিংদীতে সেলাই মেশিন ও হুইল চেয়ার পেল শতাধিক দুস্থ

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৮ পাঠক

উন্নয়ন ও অগ্রযাত্রার নেত্রী, মাদার অব হিউম্যানিটি, গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা-এমপি’র ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষে নরসিংদীতে দোয়া ও পঙ্গু,দুস্থ ও অসহায় মানুষের মধ্যে শতাধিক সেলাই মেশিন ও দশটি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে শহর আওয়ামী লীগের উদ্যোগে পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত অর্থায়নে শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসব বিতরণ করা হয়। এছাড়া শহরের বিভিন্ন মহল্লায় দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া।

নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো: কামরুজ্জামানের সভাপতিত্বে ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসাংদী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক অহিভূষণ চক্রবর্তী, সিনিয়র সহ-সভাপতি জিএম তালেব হোসেন, নরসিংদী জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারন সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক শামীম নেওয়াজ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রঞ্জন কুমার সাহা, জেলা যুবলীগের সাবেক সভাপতি একরামুল ইসলাম, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাছেদ ভূঁইয়া ও সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল ভূঁইয়া টিপু, নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল সাহা, জেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিপু মাহমুদ,নরসিংদী জেলা মহিলা লীগের সভাপতি সুমি সরকার (ফাতেমা) ও সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু প্রমূখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ইসহাক খলিল বাবু, সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হোসাইন লিটন ও গ্রুপের অন্যতম সদস্য, নরসিংদী জেলা ছাত্রলীগ নেতা জিকু শাহা, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, নরসিংদী সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল,নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ শিবলী, সাধারণ সম্পাদক রাব্বির হোসেন অতুলসহ ছাত্রলীগ,মহিলালীগ সহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা।
সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশকে একটি তলাবিহীন ঝুরি থেকে আজকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। বরাবরের মত মহামারি করোনায় মেয়র কামরুজ্জামানের মানবিক সহায়তা সারাদেশব্যাপি প্রশংসার দাবিদার। আজকে আমাদের মমতাময়ী নেত্রীর জন্মদিন উপলক্ষে মেয়র অসহায় দুস্থদের সাবলম্বী করতে যে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন তা উদার মানসিকতার বহিঃপ্রকাশ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD