1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে শেখ হাসিনার জন্মদিনে দোয়া

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৩ পাঠক

আড়াইহাজার উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার ( ২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা তরুণলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথি ছিলেন মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু।

উপজেলা তরুণলীগের সভাপতি এইচ এম জাকিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তবারক হোসেনের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা মিঞা আলাউদ্দিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ সুন্দর আলী, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক জুয়েল,  উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জ্বল, স্বেচ্ছােসেবক লীগের সভাপতি সৈয়দ ইসমাইল, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোল্লা, ছাত্রলীগের আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েল, ঝর্না রহমান,  প্রমুখ। এসময়ঢ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ওই দিন সন্ধায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের  উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু।

 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD