1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত

লক্ষন বর্মন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৩ পাঠক

নরসিংদী সদরের চিনিশপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ হুমায়ুন কবিরের উপর স্থানীয় সন্ত্রাসীর হামলার প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হযেছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর)বিকেলে সংগীতা চৌরাস্তার মোড়ের চিনিশপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
ঘটনার বিবরনে জানাযায়, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের  অনুষ্ঠান শেষে ইউপি যুবলীগের আহবায়ক মোঃ হুমায়ুন কবির সংগীতা চৌরাস্তা মোর সংলগ্ন ৪নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ সজল মিয়ার দোকানে বসে অনুষ্ঠানের বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করছিলেন। এমন সময় ১৫/২০ জনের স্থানীয় সন্ত্রাসী বাহিনী অতর্কিতে হুমায়ুন কবিরের উপর হামলা চালিয়ে আহত করে  এবং তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি মোঃ সবুজ মিয়া  তিনি বলেন যুবলীগ বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার আদর্শ মেনে রাজনীতি করে। যুবলীগ কোন সন্ত্রাসীদেরকে প্রশ্রয় দেয় না। কেউ সন্ত্রাসী করলে চাঁদাবাজি করলে তাদেরকে উচিত শিক্ষা দেয়ার মত শক্তি যুবলীগের আছে। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন ইউনিয়ন  যুবলীগ আহবায়ক হুমায়ুন কবিরের উপর যে সব সন্ত্রাসীরা বর্বরোচিত হামলা করেছে তারা রেহাই পাবে না।
সুচনা বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ নেতা মোবারক হোসেন বলেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক হুমায়ুন কবিরের উপর হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী তাদের বিরোদ্ধে আমাদের নেতা আমাদের অভিভাবক সদর উপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক আফতাব উদ্দিন ভুইয়ার নিকট অভিযোগ করা হয়েছে। আমরা হামলাকারীদের উপযুক্ত বিচার চাই।
প্রতিবাদ সভায়  হামলার স্বীকার যুবলীগ আহবায়ক হুমায়ুন কবির বলেন প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্টান শেষে রাত ৮ টায় ওয়ার্ড যুবলীগ নেতা সজলের দোকানে বসে আলাপ করছিলাম এমন সময় সংগীতা  এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী সন্ত্রাসীরা আমার উপর হামলা চালায়। এ ব্যাপারে থানায়  অভিযোগ করা হলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। স্থানীয় বিএনপি নেতা সানির নেতৃত্বে এই ন্যাক্কারজনক হামলা করা হয়েছে বলে তিনি জানান।
তিনি আরো বলেন এই হামলার বিচার না হওয়া পর্যন্ত আমরা রাজপথে থাকবো।  আমরা যদি আইন হাতে তুলে নেই তাহলে এই সব সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না।  আমরা আইন হাতে তুলে নিতে চাই না। প্রশাসনের নিকট সঠিক বিচার চাই।
উক্ত প্রতিবাদ সভায় আরো বক্তব্য দেন সংগীতা বাজার কমিটির সভাপতি তানবীর আহমেদ জুয়েল স্থানীয় যুবলীগ নেতা শিবলু আহমেদ অরুন মিয়া বুলবুল আহমেদ বিল্লাল মিয়া প্রমুখ।
সভা শেষে বিচারের দাবিতে একটি মিশিল নিয়ে সংগীতা এলাকায় বিভিন্ন গুরুত্বপূর্ন রাস্তা প্রদক্ষিন করে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD