1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ২৮৮ পাঠক

করোনাকালিন পরিস্থিতিতে নরসিংদীর জেলার সাংবাদিকদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। শনিবার (২ অক্টোবর) দুপুরে শিশু একাডেমির হল রুমে ২৭জন সাংবাদিকদের মধ্যে এ চেক বিতরণ করা হয়। বাংলাদেশ কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও নরসিংদী প্রেস ক্লাবের সহযোগিতায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও বাংলাদেশ কল্যাণ ট্রাস্ট নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি মোল্লা জালাল।

নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি বাবু মাখন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া,নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার,বিপিএম (বার),পিপিএম, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর মহাসচিব শাবান মাহমুদ, দৈনিক সমকাল পত্রিকার নগর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ চৌধুরী। আরও বক্তব্য রাখেন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী,ঢাকা রিপোর্টাস ইউনিটির সাবেক সভাপতি মনির হোসেন লিটন,নরসিংদী সংবাদ পরিষদ (এনএসপি)’র সভাপতি হারুন-অর-রশিদ,নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ মশিউর রহমান শৃধা,নরসিংদী আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট আতাউর রহমান শাহিন,নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি বাবু নিবারণ রায় প্রমূখ।

বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে নিয়েছেন প্রশংসনীয় উদ্যোগ। প্রধানমন্ত্রী বাংলাদেশ কল্যাণ ট্রাস্টের মাধ্যমে নরসিংদী সাংবাদিকদের আর্থিক সহায়তা করার সাংবাদিক নেতারা প্রধানন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। বক্তারা আরও বলেন হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবাদিক ছিলেন,বাবার আদর্শকে আগলে ধরে রাখতে সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা ও মানবিকতা দৃষ্টান্ত। আজ যে সব সাংবাদিকরা আর্থিক সহায়তা না পেয়েছেন তাদের হতাস না হওয়ার জন্য আহ্বান জানান নেতারা, পরবর্তীতে একে একে সব বস্তুনিষ্ঠ সাংবাদিকদের এ সহায়তার দেয়া হবে বলে প্রতিশ্রুতি দেয়া হয়।

নরসিংদী জেলার সকল উপজেলার সাংবাদিক সংগঠনের নেতাকর্মী ও সুশিল সমাজের ব্যক্তিবর্গদের অংশগ্রহনে অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুলদিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিকরা,বক্তব্য শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রধান করা হয়। পরে অতিথিবৃন্দদের হাত থেকে ২৭ সাংবাদিক মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক গ্রহণ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD