1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:২২ অপরাহ্ন

বাজারে আসছে হুয়াওয়ের নতুন স্মার্টওয়াচ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক: | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

১.৬৪ ইঞ্চি হুয়াওয়ে ওয়াচ ফিট নামে একটি স্মার্টওয়াচ শিগগিরই বাজারে আসছে। যেটিতে রয়েছে দারুন সব ফিচার। যা রিয়েলটাইম হার্ট রেট ও ঘুমের অবস্থা পর্যবেক্ষণ করে সুস্বাস্থ্য নিশ্চিতে সহযোগিতা করবে। আমাগী ১২ অক্টোবর থেকে দেশের বাজারে পাওয়া যাবে পণ্যটি। যার দাম পড়বে ৯,৯৯৯ টাকা।

ওয়াচটিতে কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে হার্ট রেট পর্যবেক্ষণে হুয়াওয়ের নিজস্ব ট্রুসিন ৪.০ এবং হুয়াওয়ে ট্রুস্লিপ ২.০ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। নতুন এ ওয়াচটি ঘুমের মধ্যে শ্বাস-প্রশ্বাসের মান বিবেচনা, ঘুমের অবস্থা পর্যবেক্ষণ, রেস্টিং হার্ট রেট, রক্তে অক্সিজেন প্রবাহ পর্যবেক্ষণ, বিগ ডেটার বিশ্লেষণ ও রিয়েলটাইম হার্ট রেট পর্যবেক্ষণ করবে। একই সঙ্গে এই ওয়াচটিতে ২৪ ঘন্টায় হার্ট রেটের পরিবর্তন বুঝতে একটি ইনফোগ্রাফিক ডাকা পাবেন ব্যবহারকারীরা।

এ স্পোর্টস ওয়াচটিতে তিনটি আলাদা মোড রয়েছে। যা দিয়ে ওয়ার্কআউট ট্রাক করা যাবে। এছাড়া এ ওয়াচের মাধ্যমে অ্যানিমেটেড ট্রেনারের সহায়তায় ১২টি ওয়ার্কআউট কোর্স করা যাবে। যার মধ্যে ৪৪টি বিভিন্ন ধরণের ওয়ার্কআউট পদ্ধতি রয়েছে। এছাড়া যখন কোনো ব্যবহারকারী তিন মিনিটের বেশি সময় বসে থাকবে তখন এটি তাকে স্ট্যান্ড আপ রিমাইন্ডার দেবে।

এ ওয়াচ ফিটে অ্যামোলেড এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ফলে অন্যান্য ফিচার ও অ্যানিমেটেড ফিটনেস কোর্স সহজেই ব্যবহার করা যাবে।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD