1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নিজ বিমানে বন্ধুদের নিয়ে আর্জেন্টিনায় মেসি

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৮৯ পাঠক

ব্যক্তিগত বিলাসবহুল বিমান নিয়ে স্পেন থেকে আর্জেন্টিনায় এসেছেন লিওনেল মেসি। ভেতরে বিলাসবহুল সব ব্যবস্থা চোখ ধাঁধিয়ে দেবে নিশ্চিত। ব্যক্তিগত বিমান তো নয় লিওনেল মেসি যেন নিজের পুরো বাড়ি নিয়ে আকাশে ওড়েন! বিমানে সঙ্গে ছিলেন জাতীয় দলের সতীর্থ ও বন্ধু।

সতীর্থদের মধ্যে মেসির সঙ্গে সওয়ার হয়েছেন পাওলা দিবালা, লুকাস ওকাম্পোস, মার্কোস আকুনিয়া, নিকোলাস ওতামেন্দিরা। জাতীয় দলের সতীর্থদের সঙ্গে নিয়ে তিনি যেতেই পারেন। কিন্তু এই বিমানে আরেকজন যাত্রী ছিলেন, যার সঙ্গে আর্জেন্টিনার কোনো সম্পর্কই নেই, সে হল লুইস সুয়ারেজ। আর্জেন্টিনার সঙ্গে সম্পর্ক না থাকতে পারে, কিন্তু উরুগুইয়ান স্ট্রাইকার মেসির ঘনিষ্ঠ বন্ধু।

এই তো, কদিন আগেও বার্সেলোনায় একসঙ্গে জুটি বেঁধে খেলতেন দুজন। মাঠের বাইরেও বন্ধুত্বের প্রমাণ পাওয়া যেত বারবার। বাইরে কোথাও খেতে যাওয়া, ঘুরতে যাওয়া-সবখানে সুয়ারেজ-মেসি ছিলেন একসঙ্গে। শুধু তারাই নয়, মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও সুয়ারেজের স্ত্রী সোফিয়া বালবিরও ঘনিষ্ঠ বন্ধুত্ব। সেই সুয়ারেজকেই কদিন আগে বলতে গেলে বের করে দিয়েছে বার্সেলোনা। উরুগুইয়ান স্ট্রাইকারের ঠিকানা এখন মাদ্রিদের ক্লাব আতলেতিকো মাদ্রিদ।

সুয়ারেজেরও বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ আছে। করোনার কারণে এখন ভ্রমণ খুব একটা সহজ নয়। বন্ধু মেসি তার যাত্রাটা সহজ করতেই হয়তো নিয়ে গেছেন নিজের বিমানে। সুয়ারেজ বুয়েনস এইরেসে নেমে সেখান থেকে যাবেন নিজ দেশ উরুগুয়েতে।

কোচ লিওনেল স্কালোনির অধীনে আজ থেকে অনুশীলন শুরু করবেন মেসিরা। ৯ অক্টোবর শুক্রবার বিশ্বকাপ বাছাইয়ে তাদের প্রতিপক্ষ ইকুয়েডর। ১৪ অক্টোবর বুধবার তাদের আরেক প্রতিপক্ষ বলিভিয়া। সুয়ারেজের উরুগুয়ের খেলাও একই তারিখে। তাদের প্রথম প্রতিপক্ষ চিলি, পরেরটি ইকুয়েডর।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD