1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঈশ্বরগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষ, নিহত ২

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২১৬ পাঠক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত আরও তিন যাত্রী গুরতর আহত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার (৯ অক্টোবর) দুপুর আড়াই টার দিকে উপজেলার কালাহার বাজার এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে শামীম এন্টারপ্রাইজ পরিবহনের সাথে এ দূর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম সাব্বির (৩০) ও অজ্ঞত আরেক ব্যাক্তি। সহহতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিল বলে জানা গেছে। তবে তাৎক্ষনিক ভাবে বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি। এদিকে ঘটনার খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থল পৌছে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ থেকে সিএনজি চালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে নান্দাইলের দিকে যাচ্ছিল। পরে দুপুর আড়াই টার দিকে উপজেলার কালাহার বাজার এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা শামীম এন্টারপ্রাইজের যাত্রীবাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাব্বির নামে একব্যাক্তি নিহত হয়। আহত হয় আরও ৪ জন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনস্থলে পৌছে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাত আরও একজনের মৃত্যু হয়। অন্য তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD