1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিএমএসএফ কেন্দ্রীয় সম্পাদক আবু জাফরের রোগমু‌ক্তি কামনায় ছাত‌কে দোয়া ও মিলাদ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২১০ পাঠক

করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা ও বারবার নির্বাচিত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাংবা‌দিক নেতা আহমেদ আবু জাফরের আশু রোগমুক্তি কামনায় ছাত‌কে দোয়া ও মিলাদ মাহ‌ফি‌ল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শ‌নিবার (১০ অক্টোবর) বাদ আছ‌র দোয়া ও মিলাদ মাহ‌ফিল শে‌ষে মস‌জি‌দে উপ‌স্থিত মুস‌ল্লি‌ ও স্থানীয় শিশু‌দের মাঝে শির‌ণি বিতরণ করা হয়।

ছাতক শহ‌রস্থ উপ‌জেলা প‌রিষদ জামে মসজিদে সাংবাদিক নেতা আহমেদ আবু জাফরের রোগমুক্তি ও দেশের বর্তমান পরিস্থিতি করোনা প্রাদুর্ভাব রোধে আল্লাহর দরবারে বি‌শেষ মোনাজাত প্রার্থনা করা হয়।

এ সময় স্থানীয় সাংবা‌দিক, ব্যবসায়ী, সামাজিক ও রাজ‌নৈ‌তিক সংগঠ‌নের নেতৃবৃন্দ এবং সরকা‌রি দপ্ত‌রের কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় মুস‌ল্লিগন দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে অংশ গ্রহণ করেন।

উপ‌জেলা প‌রিষ‌দ মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরুল হকের পরিচালনায় এসময় উপস্থিত মুসল্লিগণ, সাংবা‌দিক নেতা আহ‌মেদ আবু জাফ‌র এর আরোগ্য লাভের জন্য দোয়া করেন।

বিএমএসএফ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী ক‌মি‌টির সদস‌্য জাহাঙ্গীর আলম চৌধুরীর উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহ‌ফি‌ল আয়োজন করা হয়।

উল্লেখ্য, গত ২অ‌ক্টোবর শ‌রি‌রে জ্বর থাকায় ক‌রোনা স‌ন্দেহে স্থানীয় ঝালকাঠি সদর হাসপাতালে ক‌রোনা ভাইরাস প‌রিক্ষার জন‌্য নমুনা জমা দেন তি‌নি। প‌রে ৪অক্টোবর র‌বিবার রাতে রি‌পো‌র্টে ক‌রোনা পজে‌টিভ ধরা পড়ে। বর্তমা‌নে নিজ বাসায় চিকিৎসাধীন র‌য়ে‌ছেন তি‌নি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD