1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে সাংবাদিক ডাক্তার আলাউদ্দিন’র এর স্মরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩২৪ পাঠক

নরসিংদীর মাধবদীতে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও প্রয়াত সাংবাদিক ডাক্তার আলাউদ্দিন’র এর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় মাধবদী থানা প্রেস ক্লাব কার্যালয়ে প্রয়াত সাংবাদিক ডাঃ আলাউদ্দিন’র ২৩তম স্মরণ সভা উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে নরসিংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন (সাবেক কমিশনার) প্রয়াত সাংবাদিক ডাঃ আলাউদ্দিন’র স্মৃতিচারণ করে বলেন, ডাঃ আলাউদ্দিন ছিলেন একজন সৎ,সাহসী,ন্যায় ও নিষ্ঠাবান কলম যোদ্ধা। তিনি কখনো অন্যায়ের সাথে আপোষ করেননি। তিনি সবসময় ব্যক্তি স্বার্থের উর্ধ্বে উঠে তার পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট ছিলেন। তার আদর্শকে ধারণ করে ব্যক্তিপূজা ছেড়ে সঠিকভাবে পেশাগত দায়িত্ব পালনের জন্য সকল সাংবাদিকদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে আরও বলেন, আমিও যদি কোন অপরাধ করি তাহলে দেশ ও দশের স্বার্থে আপনারা তা প্রকাশ করবেন। মনে রাখবেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পণ তাই সাংবাদিকদের দ্বারা কোন ব্যক্তি পুজা মানায় না।

মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো: আল আমিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন,মাধবদী থানা প্রেস ক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক এমদাদুল ইসলাম খোকন, প্রয়াত সাংবাদিক আলাউদিন এর মেজো ছেলে মাধবদী থানা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আনিছুর রহমান সোহেল, প্রেস ক্লাবের সাধারণ ও দৈনিক খোলা কাগজ পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন, কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনিয়জ্জামান মনির।
এসময় ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশন এর প্রতিনিধি মোহাম্মদ নুর আলম,আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান মানিক,প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস,দপ্তর সম্পাদক আওয়ালাদ হোসেন,বাংলাদেশ টেলিভিশন এর সাংকেতিক সংবাদ পাঠক ও ক্লাবের কার্যকরি সদস্য আরিফুল ইসলাম সহ ক্লাবের অন্যান্য কর্মকর্তা, রাজনীতিবিদ,সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD