1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

ইমন ছিদ্দিকী | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২১৯ পাঠক

“নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পুলিশের উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে শনিবার (১৭ অক্টোবর) দেশব্যাপী ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় নরসিংদী জেলায় ৮৬ টি বিটে “ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ” অনুষ্ঠিত হয়।

এ সমাবেশে নরসিংদী সদর, মাধবদী,পলাশ,শিবপুর,মনোহরদী,বেলাব ও রায়পুরা থানার সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন। এর মাঝে সকাল ১০টায় সদর উপজেলা মাধবদীর কাঠালিয়া ইউনিয়নে এক সমাবেশ করেন মাধবদী থানা ৮নং বিট পুলিশ। এতে অংশ নেন কাঠালিয়া একতা মানসেবা সংগঠন কর্মী বৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান। বক্তারা এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য রাখেন। সমাবেশে পুলিশ কর্মকর্তাগণ মানুষের সেবা ও কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বতোভাবে জনগণের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। সমাবেশে উপস্থিত সকলকে সংশ্লিষ্ট বিট পুলিশিং এর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।
? ইমন ছিদ্দিকী | নরসিংদী প্রতিদিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD