1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ফ্রান্সের বিরুদ্ধে বেলাবতে বিক্ষোভ ও মানববন্ধন

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৩২৯ পাঠক

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)- কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্টের কুরুচিপূর্ণ বক্তব্য ও ম্যাগাজিনে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বেলাবতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) সকাল ১০টা থেকে দুলালকান্দি বাজার থেকে মিছিল নিয়ে বারৈচা বাসষ্ট্যাণ্ডে বারৈচা জেনারেল হাসপাতালের সামনে কাফেলায়ে ইমাম মেহেদী (আঃ) ফাউন্ডেশনের উদ্যোগে মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। বেলাব উপজেলার সাধারণ মুসুল্লি ও বিভিন্ন মসজিদ-মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরাসহ সর্বস্তরের জনসাধারণ এ বিক্ষোভে অংশ নেয়। এসময় ফ্রান্সের পতাকা পুড়িয়ে ও ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুব্ধরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বয়কটের আহবান করেন এবং মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় ফ্রান্স সরকারের প্রতি তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। এসময় এ ঘটনায় বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর আহ্বান জানান।

বক্তব্য রাখেন, মাওলানা মুফতি মোঃআনোয়ার হোসেন চিশতী মোহতামিম জামিয়া আমালিয়া রহমতপুর কাঙ্গালিয়া মাদ্রাসা , মাওলানা মুফতি মোঃমকবুল হোসেইন খতিব রহিমের কান্দি জামে মসজিদ, মাওলানা মুফতি মোঃবায়েজিদ হোসেন,প্রতিষ্ঠাতা পরিচালক দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসা,মাওলানা মুফতি মোঃওমর ফারুক ইমাম ও খতিব দুলালকান্দি বড় বাড়ি জামে মসজিদ, সংগঠনের সভাপতি মাওলানা মুফতি ওমর ফারুক, সহ-সভাপতি ডাঃ মোঃমোবারক হোসেন,সাধারণ সম্পাদক মোঃদারুল ইসলাম,সহ সংগঠন সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD