1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩১০ পাঠক

নরসিংদীর মাধবদীতে নানান প্রতিকোলতার মাঝে ছাত্রলীগকে আখরে ধরে রাখা মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানার জন্মদিন পালন করা হয়েছে। এ দিনটি উপলক্ষে শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসসায় সিক্ত হয়েছে মাসুদ।

মাসুদ রানার জন্মদিন উপলক্ষে মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনুজির আহম্মেদ এর উদ্যোগে কেক কাটার আয়োজন করা হয়। বুধবার (৪ নভেম্বর)রাতে বেনুজির আহমেদ এর নিজ কার্যালয়ে এ আয়োজনে অংশ নেন,নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার,মাধবদী থানা কৃষকলীগের সভাপতি খায়রুল ইসলাম, নরসিংদী সদর উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক শাহিনুর রহমান, মাধবদী থানা শ্রমিক লীগের আহ্বায়ক আনিছুর রহমান সোহেল, মাধবদী থানা কৃষকলীগের সদস্য সচিব সুখ রঞ্জন মল্লিক।

আরও অংশ নেন নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহীন, মাধবদী শহর ছাত্রলীগের সভাপতি আলী আহম্মেদ, মাধবদী শহর কৃষকলীগের আহ্বায়ক মাইনউদ্দিন, মাধবদী শহর তাঁতীলীগের আহ্বায়ক শামস সুমন ও সচিব আলামিন, মাধবদী কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মামুন জন, যুগ্ন-আহবায়ক শরীফ হোসেন অপু, যুগ্ন আহবায়ক আহমাদুর রহমান সোহাগ, মাধবদী শহর শাখা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি রিদওয়ান সরকার, সৃজন সহ মাসুদ রানার শুভাকাঙ্ক্ষীরা।

মাসুদ রানা নরসিংদী প্রতিদিকে বলেন, আমার জন্মদিনে, আমার অভিভাবক মাধবদী শহর আওয়ামী লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ ভাই আমাকে হঠাৎ সারপ্রাইজ দেন। আমি বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি নরসিংদী জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক,সত্যিকার অর্থে যিনি কর্মীদের বিপদে-আপদে পাশে দাঁড়ান আনোয়ার হোসেন কমিশনার কাকাকে।
মাসুদ রানা তার শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মাধবদী থানা ছাত্রলীগের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD