1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনায় আক্রান্ত নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৩১১ পাঠক

করোনায় আক্রান্ত হয়েছেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম-বার, পিপিএম)। রবিবার (১৫ নভেম্বর) সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: নুরুল ইসলাম।
সিভিল সার্জন জানান, জ্বরে আক্রান্ত হলে শনিবার নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর নমুনা সংগ্রহ করে জেলা স্বাস্থ্য বিভাগ।পরে তার নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। শনিবার রাতে প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ আসে।বর্তমানে তিনি রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মুঠোফোনে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর সাথে সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি জানান, জ্বর অনুভূত হওয়ায় করোনা পরীক্ষার জন্য নমুনা পরীক্ষা করি। শারীরিকভাবে কোন জটিলতা না থাকলেও দ্রুত করোনামুক্ত হতে রবিবার (১৫ নভেম্বর) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছি।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত ২৪ ঘন্টায় (শনিবার) পরীক্ষার জন্য ২৪ জনের নমুনা পাঠানো হয়। এতে এসপিসহ মোট ৫ জন করোনা পজিটিভি শনাক্ত হয়। এরমধ্যে সদর উপজেলায় ২ জন, মনোহরদীতে ২ জন ও রায়পুরায় ১ জন।
এ নিয়ে জেলায় মোট করোনা পজিটিভ ২৫৩৯জন। এরমধ্যে সদর উপজেলায় মোট ১৪৭১ জন, শিবপুরে ২৬১ জন, পলাশে ২৯৪জন, মনোহরদীতে ১৮১ জন, বেলাবোতে ১৫০ জন, রায়পুরাতে ১৭৭ জন। আইসোলেশনমুক্ত ২৪২৭ জন। হাসপাতাল আইসোলেশনে আছেন ৯ জন ও হোম আইসোলেশন ৯৬ জন ৷ মোট মৃতের সংখ্যা ৪৫ জন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD