1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

গাজীপুরে দশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিনিধি-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ২০৮ পাঠক

গাজীপুরে ৯ হাজার ৬০০ পিস ইয়াবাসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এ সময় তাদের বহনকরা প্রাইভেটকার, নগদ টাকা ও মোবাইল ফোন জব্ধ করা হয়। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) রাতে গাজীপুর মাহানগীর গাছা থানার হাজীপুকুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. এরশাদ মোল্লা (৩৭) কিশোরগঞ্জের হোসেনপুর থানার বাসুরচর এলাকার জমসেদ মোল্লার ছেলে, মোহাম্মদ ফারুক (৩১) ফেনী সদরের এলিন ম্যানশন পেট্রল বাংলা ও পূর্ব উকিলপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে, মো. শরিফুল ইসলাম ওরফে সুমন (৪০) শরীয়তপুরের ডামুড্ডা থানা এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং ফেনী সদরের চেওরিয়া সোহাগ মিয়ার বাড়ি এলাকার মো. আমিনুল ইসলামের ছেলে সাহিদুল ইসলাম সোহেব (৩০)।

র‌্যাব ১ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মুমুন জানান, হাজীরপুর এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হওয়ার খবর পেয়ে বুধবার রাত সাড়ে ৯টার দিকে সেখানে অভিযান চালন র‌্যাব-১ সদস্যরা। পরে স্থানীয় স্টিলটেক ইন্ডা্িসট্রজ লিমিটেডের সামনে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও মাদকসহ ওই চার মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এরপর তাদের কাছ থেকে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি প্রাইভেটকার, নগদ তিন হাজার ১২০ টাকা এবং আটটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের আটকের পর জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন তাদের পরস্পর যোগসাজশে চোরাই পথে ইয়াবা আমদানি করে জিএমপি, গাজীপুর গাছা থানা এলাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে গাছা থানায় মামলা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD