1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

গাইবান্ধায় সরকারি গাড়িতে আগুন, র‌্যাব-পুলিশের পৃথক মামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

গাইবান্ধা:
পৌর নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে গাইবান্ধায় র‌্যাব-পুলিশের উপর হামলা, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় গ্রেফতার হয়েছে ৫ জন। এছাড়া এ দুই পৃথক মামলায় ৮৮ জনের নাম উল্লেখসহ কয়েকশ জনকে অজ্ঞাত আসামি করে রবিবার দুপুরে সদর থানায় র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে পৃথক দু’টি মামলা করা হয়।

র‌্যাব ও পুলিশ জানায়, দিনভর শান্তিপূর্ণ পরিবেশে পৌর নির্বাচন অনুষ্ঠিত হলেও শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার উল সরোয়ার সাহিবের বাড়ি সংলগ্ন ভোট কেন্দ্রে ফলাফল ঘোষণা হয়। এ সময় ফলাফল সঠিক নয়, দাবি করে ওই প্রার্থীর সমর্থকরা নির্বাচনী সরঞ্জাম ও কর্মকর্তাদের আটকে রাখে। খবর পেয়ে র‌্যাব-পুলিশ ও ম্যাজিষ্ট্রেট গেলে তাদের উপর হামলা চালায়। এ সময় র‌্যাব-পুলিশ ও জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের ছয়টি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। হামলায় র‌্যাব, পুলিশ, ডিবি ও ফায়ার সার্ভিসের ১০ জনসহ স্থানীয় বেশ কয়েকজন আহত হন।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মু. মাহফুজুর রহমান বলেন, র‌্যাবের মামলায় ৪১ জন ও পুলিশের মামলায় ৪৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত একশ থেকে দেড়শ জন দেখিয়ে পৃথক দুটি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। ইতিমধ্যে মামলা হয়েছে। ঘটনায় জড়িত কেউই ছাড় পাবেনা।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD