1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

খুলনায় ২৮ দিন ধরে যুবক নিখোঁজ, পরিবারের উদ্বেগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০০ পাঠক

খুলনা মহানগরীতে গত ২৮ দিন ধরে মো. রফিক হোসেন পল (৩২) নামে এক যুবক নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় সোনাডাঙ্গা মডেল থানায় জিডি করা হলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। নিখোঁজ রফিক নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকার (২য় ফেজ) বাসিন্দা মো. জাহাঙ্গীর হোসেন ও মোসা. মঞ্জুরা বেগম এর একমাত্র ছেলে। নিখোঁজ ছেলের সন্ধান না পেয়ে তারা উদ্বেগ-উৎকণ্ঠায় দিন পার করছেন।

নিখোঁজ ব্যক্তির মা মঞ্জুরা বেগম জানান, ‘রফিক বিবাহিত। সে এলিট ও আরএস গ্রুপের ডিলারশীপের ব্যবসার সাথে যুক্ত। তার দুজন ব্যবসায়িক পার্টনারও রয়েছে। গত ৭ জানুয়ারি সকালে ব্যবসার কালেকশনের টাকা আদায়ের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়। এর মধ্যে ওই দিন একবার ফোনে জানায়- বাসায় ফিরে তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে যাবে। তবে এরপর তার ব্যবহৃত দুটি নম্বরই (০১৮৭৩-৫০৭৯৯৯ ও ০১৭১৭-৫৮৫৮২১) বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরবর্তীতে সোনাডাঙ্গা মডেল থানায় একটি জিডি করা হয়। যার নং ৫৯৩, তারিখ: ১৩/০১/২০২১ খ্রিঃ।

তিনি আরও জানান, পরিবারের জানা মতে তার কোন শত্রু নেই। তবে ব্যবসায়িক কারণে কারো সাথে দ্বন্দ্ব কিংবা শত্রুতার সৃষ্টি হতে পারে। এটা নিয়ে কয়েকবার থানায়, র‌্যাবের সাথে যোগাযোগ করা হলেও তাকে খুঁজে পাওয়া যায়নি। তিনি তার নিখোঁজ ছেলেকে ফিরে পেতে আইন-শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, ‘৩২ বছর বয়সী একজন যুবক নিখোঁজ হওয়ার বিষয়টি রহস্যজনক। তিনি কোন কারণে আত্মগোপনে আছেন কিনা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কাজ করছে পুলিশ বলে তিনি জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD