1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

মাধবদীতে জমে উঠেছে কাউন্সিলর প্রাথীর প্রচারণা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

নরসিংদীতে মাধবদী পৌর নির্বাচনে প্রচারণায় বর্তমান কাউন্সিলরদের পাশাপাশি নতুন কাউন্সিলর প্রার্থীরাও সমানতালে চালাচ্ছেন প্রচারণা। এদিকে জোরেশোরে প্রচারণা চালিয়ে যাচ্ছেন নারী কাউন্সিলর প্রার্থীরাও। বর্তমান কাউন্সিলরদের পাশাপাশি অন্যান্য নতুন কাউন্সিলর প্রার্থীরাও জয়ের আশা নিয়ে চালিয়ে যাচ্ছেন প্রচারণা। দিন যতই ঘনিয়ে আসছে কাউন্সিলর প্রার্থীদের প্রচার প্রচারণা ততই বাড়ছে। তারা ভোটারদের নিজ পক্ষে নিতে আত্মীয়দেরও কাজে লাগাচ্ছে। কারণ তাদের উদ্দেশ্যে যেভাবে হোক না কেন এবার নির্বাচনী যুদ্ধে জয়ী হতে হবে। বিভিন্ন ওয়ার্ডের বর্তমান কাউন্সিলররা তাদের ভুল ভ্রান্তির জন্য ক্ষমা চেয়ে অসমাপ্ত কাজ শেষ করতে পুনরায় নির্বাচিত করার জন্য ভোট ভিক্ষা চাইছেন। তবে নতুন কাউন্সিলর প্রার্থীরা বর্তমান কাউন্সিলরদের ব্যর্থতা ও অনিয়মের কথা ভোটারদের কাছে তুলে ধরে এলাকার উন্নয়নে নিজ নিজ প্রতিকে ভোট চাইছেন। ফলে ১২টি ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় চলছে গানে গানে,সূরে ছন্দে হৈ-হুল্লোড় নির্বাচনি প্রচারণা।

মাধবদী পৌরসভায় কথা হয় কাউন্সিলর প্রার্থী আনিছুর রহমান সোহেল এর সাথে তিনি জানান, অনেক ওয়ার্ডে বর্তমান কাউন্সিলরদের সাথে নতুন কাউন্সিলর প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি ১নং ওয়ার্ডে পানির বোতল প্রতীক নিয়ে কাউন্সিলন পদে নির্বাচনে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তার কর্মী সমর্থকদের নিয়ে ভোট চাইতে ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন একাধিকবার। বিরামহীনভাবে চালাচ্ছেন প্রচার প্রচারণা। করছেন পথসভা ও ঘরোয়া সভাও। প্রচারণার বিভিন্ন কৌশলও অবলম্বন করছেন প্রার্থী ও কর্মীরা। করেছেন নির্বাচনী গণসংযোগ ও মিছিল। আনিছুর রহমান সোহেল মাধবদী থানা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও বর্তমান কমিটির সিনিয়র সভ-সভাপতি এবং ছোট মাধবদী মহল্লার মরহুম সাংবাদিক ডাক্তার আলাউদ্দিন এর ছেলে।
তিনি জানান, মাধবদী পৌরসভা নির্বাচন এমন একটি সময়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে যখন সত্যিকার ভাবেই আমরা ওয়ার্ডবাসী ইতিহাসের একটি গুরুত্যপূর্ণ সময়ে উপস্থিত হয়েছি এ নির্বাচনের ফলাফলের উপর নির্ভর করবে পরবর্তী বছরগুলোতে ওয়ার্ডের অবকাঠামো সংস্কৃতি ও অর্থনীতি, তাই এ নির্বাচন ১নং ওয়ার্ডবাসীর জন্য অত্যন্ত গুরুত্যপূর্ণ। পানির বোতল প্রতীকে ভোটারেদের মূল্যবান ভোটে যদি আমি নির্বাচিত হই ইনশাআল্লাহ পৌর পিতার নির্দেশনায় সবাইকে সাথে নিয়ে কাজ করবো। বিশেষে করে,সাধারণ জনগণ বিশেষ করে নিম্ন, মধ্যবিত্ত ও শ্রমজীবী শ্রেণীর মানুষের জন্য নাগরিক সেবা নিশ্চিত করবো,গরীব ও মেধাবী ছাত্র ছাত্রীদের জন্য শিক্ষাবৃত্তি চালু করতে অগ্রণী ভূমিকা পালন করবো। অসাম্প্রদায়িক ওয়ার্ড গঠনের লক্ষ্যে সকল ধর্মের অনুসারীদের ধর্মীয় সকল সুযোগ সুবিধা ও সহযোগীতা প্রদানে আমি দৃড় প্রতিজ্ঞ থাকিবো। নিয়মিত ভাবে রাস্তাঘাট সংস্কার ও জলাবদ্ধতা নিরসনে আমি সর্বদা সচেষ্ট থাকিবো।
বিধবা ভাতা, বয়স্ক ভাতা,পঙ্গু ভাতা ইত্যাদি সুষ্ঠ বন্টনের মাধ্যমে স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে উপযুক্ত ব্যক্তিদের মধ্যে বিতরণ করবো, মাদক সেবন বন্ধে অভিভাবক, শিক্ষক ও ছাত্র সমাজের সচেতনতা বৃদ্ধি এবং মাদকসেবীদের পূর্ণ নিরাময় ও পুনর্বাসনের জন্য মাধবদী পৌরসভার সহায়তায় সাশ্রয়ী মূল্যে সেবা প্রদানের ব্যবস্থা নিশ্চিত করার চেষ্ঠার করবো,প্রতি বছর কাউন্সিলরের কর্ম মূল্যায়ন ব্যাখ্যা সহকারে রিপোর্ট কার্ড আকারে প্রকাশ করবো,সর্বোপরি আমি ছোটবেলা থেকে শিক্ষাগ্রহণ করে আসছি,সমাজের মুরুব্বী দেরকে সাথে নিয়ে ওয়ার্ডে সুস্থ ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হবে, যে সমাজের গরীব দুঃখী মানুষের পাশে থাকে এবং তাদের সহায়তা করে সয়ং সৃষ্টিকর্তা তার পাশে থাকে। তিনি ভোটারদের মূল্যবান ভোটের মাধ্যমে জয়যুক্ত হলে সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন বলে সত ব্যক্ত করেন।
আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন অনুষ্ঠিত হবে প্রাচ্যের ম্যানচেস্টার খ্যাত মাধবদী পৌরসভার নির্বাচন। প্রথমবারের মত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়ে এ পৌরসভায়। এজন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কোনো প্রার্থী আচরণবিধি যেন লঙ্ঘন না করেন সেদিকে নজর রাখা হচ্ছে বলে জানান নির্বাচন কর্মকর্তা।

এই পাতার আরও সংবাদ:-




টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD