1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

বেলাবতে ফ্রি ফাইয়ার খেলাকে কেন্দ্র করে বৃদ্ধকে হত্যা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

নরসিংদীর বেলাবতে প্রতিপক্ষের হামলায় আবু তাহের মিয়া নামে সত্তুর বছরের এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) উপজেলার আমলাব ইউনিয়নের পাহাড় উজিলাব গ্রামে ফ্রি ফাইয়ার খেলাকে কেন্দ্র করে হত্যার এ ঘটনা ঘটে।

পরিবার সূত্র জানায়, নিহত আবু তাহের মিয়ার ছেলে স্বপন মিয়ার সাথে পার্শ্ববর্তী গ্রামের মানিক মিয়ার ছেলে জুনাইদ এবং গিয়াস উদ্দিনের ছেলে মোরাদ মিয়ার সাথে রোববার ফ্রি ফাইয়ার খেলার আইডি নিয়ে কথা কাটাকাটি হয়।
পরে সোমবার সকালে ওই গ্রামের রহিম উদ্দিনের ছেলে বকুল মিয়া, মানিক মিয়ার ছেলে জুনায়েদ, মানিকের ছেলে রুবেল, গিয়াস উদ্দিনের ছেলে মুরাদ,মোবারক আমজাদ ও গিয়াস উদ্দিন সহ আবুল মিয়ার বাড়িতে এসে দেশীয় অস্ত্র লাঠি, দা, দিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তাদের হামলার স্বীকার হয়ে বৃদ্ধ আবু তাহের মাটিতে লুটিয়ে পড়ে। এরপর প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। অজ্ঞান অবস্থায় আবু তাহেরকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত: বলে ঘোষণা করেন।
স্বপন মিয়া জানান, ফ্রি ফায়ার খেলাকে কেন্দ্র করে জুনায়েদ মোবারক, আমজাদ, রুবেল, মুরাদসহ আমাদের বাড়িতে হামলা করে এবং আমার বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলে। আমরা এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, খবর পেয়ে আবু তাহের এর মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD