1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

ঘোড়াশালে সহকর্মী নারীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে সহকর্মী এক নারীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক তরুণের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন ওই তরুণীও। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করেছে।

ট্রেনের ধাক্কায় নিহত ওই তরুণের নাম মো. সাইফুল ইসলাম (২৫)। তিনি নরসিংদীর শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। অন্যদিকে আহত ওই সহকর্মী নারীর নাম নিতু (১৮)। তারা দুজন পার্শ্ববর্তী গাজীপুরের কালীগঞ্জের প্রাণ-আরএফএল কোম্পানিতে চাকুরী করতেন। রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ধারণা, এই দুই তরুণ-তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে তারা দুজন ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশনে ঘুরতে আসেন। প্রায় দুইঘন্টা সময় ধরে তারা স্টেশনটির দক্ষিণ পাশের রেললাইনে বসে ছিলেন। এ সময় তাদের মধ্যে কিছু একটা নিয়ে মনোমালিন্য হয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ওই স্টেশন অতিক্রম করার সময় নিতু ওই ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। কাছাকাছি ট্রেন চলে আসছে দেখেও নিতু না সরে যাওয়ায় তাকে বাঁচাতে এগিয়ে যান সাইফুল। নিতুকে সরাতে পারলেও ওই ট্রেনের ধাক্কায় সাইফুল নিজেই রেললাইনের পাশে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

অন্যদিকে দুর্ঘটনার সময় নিতুও আহত হলে তাকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যান উপস্থিত লোকজন। পরে তাকে তার কর্মস্থলের তত্বাবধানে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহত নিতুর বাড়ি সুনামগঞ্জের বদলপুর গ্রামে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক ইমায়েদুল জাহিদী জানান, ট্রেনে কাটাপড়ে ওই তরুণের মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে এসেছি। তার লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD