1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

ভৈরবে পৌর নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার দাবি বিএনপির

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

ভৈরবে সংবাদ সন্মেলন করে পৌর নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার দাবি জানিয়েছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ বিএনপি নেতারা। এ সময় নির্বাচনী প্রচারনায় বাঁধা দেওয়ারও অভিযোগ করেন।

বুধবার দুপুরে ভৈরব উপজেলা বিএনপির পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন এসব দাবি ও অভিযোগ করে বিএনপি। শহরের কমলপুর বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহ্বায়ক মো. রফিকুল ইসলাম।

এসময় বিএনপি দলীয় প্রার্থী, সাবেক মেয়র হাজী মো. শাহিন ছাড়াও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম সিআইপি, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র মো. আরিফুল ইসলাম।

সংবাদ সন্মেলনে বিএনপির মেয়র প্রার্থী হাজী শাহিন তার বক্তব্যে আসন্ন ভৈরব পৌর নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনসহ সংশ্লিষ্টদের প্রতি দাবি জানান। তিনি অভিযোগ করেন গত তিনদিন যাবত তাঁর প্রচার-প্রচারণায় বাঁধা দিচ্ছে যুবলীগ নেতারা। পৌর এলাকার চন্ডিবের, কালীপুরসহ বিভিন্ন স্থানে তাঁকে সভা করতে বাঁধা দেয় যুবলীগ।

তিনি জানান, তাঁর পথসভার নির্ধারিত স্থানে যুবলীগ কর্মীরা সভা ডেকে ঝগড়ার সৃষ্টি করতে চাইছে। এছাড়া তাঁর পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলা হচ্ছে এবং কর্মীদের মারধোর করছে। এসময় তিনি তাঁর নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। তিনি বিজয়ী হলে আধুনিক ও বসবাসযোগ্য একটি পৌর শহর গড়ে তোলাসহ নাগরিকদের সেবায় নানা পরিকল্পনা তুলে ধরেন।

মো.শরীফুল আলম সিআইপি ভৈরবে পৌর নির্বাচন ইভিএমএ ভোটগ্রহণ হলেও ভোট কিভাবে দিবে ভোটাররা এর প্রচারণা নেই বলে অভিযোগ করেন। ইভিএম পদ্ধতিটি নতুন। একারণে কয়েকদিন আগে থেকে উপজেলা নির্বাচন কমিশন এবিষয়ে প্রচারণা করা উচিত ছিল বলে অভিমত ব্যক্ত করেন। আর এই কারণেই তিনি সুষ্ঠু ভোট গ্রহণ বিষয়ে শংকা প্রকাশ করেন।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD