1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী পৌরসভায় পুনভোট গ্রহণ উপলক্ষে সমন্বিত ব্রিফিং

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৫ পাঠক

“নরসিংদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ এর বন্ধ ঘোষিত ০৪ (চার) টি ভোটকেন্দ্রে পুনভোট গ্রহণ উপলক্ষে নিয়োগকৃত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙখলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দের সাথে সমন্বিত ব্রিফিং সেশন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ে এ সমন্বিত ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,নরসিংদী পৌরসভার রিটার্নি অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক কমল কুমার ঘোষ,নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর সহ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

নির্বাচনী দায়িত্ব পালনের জন্য নিয়োগকৃত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙখলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণকে প্রয়োজনীয় আইন-বিধি এবং পালনীয় দায়িত্বসমূহের বিষয়ে সম্যক ধারণা রাখা এবং একটি অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সমন্বিতভাবে কাজ করার বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নরসিংদী পৌরসভা নির্বাচনে গোলযোগের কারণে ৪টি কেন্দ্রর ভোট গ্রহণ স্থগিত করা হয়। এ চারটি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ করা হবে ২৮ ফেব্রুয়ারি রোববার। সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হবে
এসব কেন্দ্রের মধ্যে রয়েছে ১৭ নং কেন্দ্র বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩২, ৩৩ ও ৩৪ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্র।
বৌয়াপুর কেন্দ্রে মেয়র, ৪ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও ২ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে তিনটি কেন্দ্রে মেয়র, ৬ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এতে ১৭ নং কেন্দ্র বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৮১৮। এরমধ্যে পুরুষ ১৪২৯ ও নারী ১৩৮৯ জন। ৩২ নং কেন্দ্র ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে (পূর্বপাশের ভবন ও বরাবর পশ্চিম পাশের ভবন) মোট ভোটার ২০৫০। এরমধ্যে পুরুষ ১১০৫ ও নারী ৯৪৫জন। ৩৩ নং কেন্দ্র ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে (উত্তর পাশের ভবন ও সংযুক্ত পশ্চিম পাশের ভবন দ্বিতীয় তলা) পুরুষ ভোটার ২০৯৩ জন। ৩৪ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে (উত্তর পাশের ভবন ও পশ্চিম পাশের ভবন নীচ তলা) নারী ভোটার সংখ্যা ২১৭৬।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD