1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

নরসিংদী পৌরসভায় মেয়র পদে আমজাদ হোসেন বাচ্চুর বিজয়

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

নরসিংদী পৌরসভার স্থগিত চার কেন্দ্রে রোববার (২৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত ভোটের ফলাফলের প্রেক্ষিতে ২১ হাজার ৭৬৮ ভোট পেয়ে নৌকা প্রতিকের আমজাদ হোসেন বাচ্চু বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী (আ.লীগের বিদ্রোহী) এস.এম কাইয়ুম মোবাইল প্রতিকে পেয়েছেন ১৯ হাজার ৫৬৪ ভোট। রোববার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কমল কুমার ঘোষ এই বেসরকারি ফলাফল ঘোষণা করেন।
এর আগে গত ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে নরসিংদী পৌরসভার নির্বাচনে গোলযোগের কারণে ৪টি কেন্দ্র স্থগিত করেন রিটার্নিং অফিসার। স্থগিত হওয়া ৪টি কেন্দ্রের মধ্যে ছিল ১৭ নং কেন্দ্র বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩২, ৩৩ ও ৩৪ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্র।
রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ৪টি কেন্দ্রে অবাধ ও শান্তিপূর্ণভাবে শেষ হয় ভোট গ্রহণ। সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভোট গ্রহণের পরিবেশ বজায় রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তিনটি মোবাইল টিম, দুটি স্ট্রাইকিং ফোর্স, দুই প্লাটুন বিজিবি, দুই প্লাটুন র‌্যাবসহ আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করেন। ভোটগ্রহণ শুরুর আগে থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে। উৎসবমুখর পরিবেশে ভোট দিতে সকাল থেকেই কেন্দ্রে আসেন ভোটাররা। ভোটের সুশৃঙ্খল পরিবেশ দেখে সন্তুষ্টি প্রকাশ করেন ভোটাররা।
ফলাফল অমীমাংসিত এই দুটি ওয়ার্ডে চারজন মেয়র প্রার্থী, ৯ জন সাধারণ কাউন্সির প্রার্থী এবং ৫ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। চারটি কেন্দ্রে ৯ হাজার ১৩৭জন ভোটারের মধ্যে ৫২.৮৮ ভাগ ভোটার তাদের ভোট প্রদান করেন।
এর আগে চতুর্থধাপে (১৪ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত নরসিংদী পৌরসভা নির্বাচনে দুটি কেন্দ্রে জালভোট, ব্যালট পেপার ছিনতাইসহ গোলযোগের অভিযোগে দুটি ওয়ার্ডের চারটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেন রিটার্নিং কর্মকর্তা।
নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কমল কুমার ঘোষ জানান, এই চার কেন্দ্রসহ সবগুলো কেন্দ্রের প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে মেয়র পদে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD