1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

মাধবদীতে বড়ভাইকে খুন করে লাশ গুম: ৮দিন পর লাশ উদ্ধার

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

নরসিংদী সদর উপজেলা মাধবদীতে মহিষাশুড়া ইউনিয়নের দাইরের পাড় গ্রামে ভাইয়ের হাতে ভাই খুনের ৮দিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১২টায় সোহাগ (৩২) নামে ওই যুবকের বাড়ির পাশের পুকুরপাড়ের গর্ত থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সোহাগ দাইরের পাড় গ্রামের সানাউল্লাহ মিয়ার ছেলে। পরিবার সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে সোহাগ খুন হয়। তারাজানায়, চলতি মাসের ২ তারিখ রাতে সোহাগ নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি এসে তার মাকে গালিগালাজ ও মারধোর করতে থাকে। এতে তার বাবা বাধা দেয়ার চেষ্টা করলে তাকেও মারধোর করা হয়। এসময় তার ছোট ভাই জহির ও তার স্ত্রী মীম এগিয়ে আসলে মীমকে শ্লীলতাহানির চেষ্টা করে সোহাগ। এতে ক্ষুব্ধ হয়ে জহির ক্রিকেট খেলার ব্যাট দিয়ে তার বড়ভাই সোহাগের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নিহতের লাশ বাড়ির পাশের একটি পুকুর পাড়ে মাটি চাপা দিয়ে রাখা হয়।
এদিকে, সোহাগকে দেখতে না পেয়ে এলাকার লোকজনের সন্দেহ হলে জনৈক ব্যক্তি মঙ্গলবার সকালে ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাটির তদন্তে নামে এবং একইদিন নিহতের ছোটভাই জহিরের স্ত্রী মীমকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে তার দেয়া তথ্য মতে দুপুর ১২টার দিকে বাড়ির পাশে একটি পুকুরের পাড়ে গর্ত খুড়ে থেকে নিহত সোহাগের মরদেহ উদ্ধার করে।
মাধবদী থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, পারিবারিক বিরোধের জের ধরেই এই হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারন করা হচ্ছে। হত্যার পর লাশটিকে গুম করে রাখা হয়েছিল। এটা তার পরিবারের সবাই-ই জানতো। এব্যাপারে প্রয়োজনীয় পরবর্তী পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD