1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

পলাশে তরুণীকে ধর্ষণ: ২ যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন -
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

নরসিংদীর পলাশে বন্ধুদের সহায়তায় এক তরুণীকে (২২) ধর্ষণের ঘটনায় ইমরান হোসেন (২২) ও আরিফ মিয়া (২০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১১ মার্চ) সকালে ঘোড়াশাল পৌর এলাকার নতুন পাড়া মহল্লা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে নরসিংদী প্রতিদিনকে জানান পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো: নাসির উদ্দীন। তিনি জানান গ্রেফতারকৃতদেরকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। পরে নরসিংদীর বিজ্ঞ আদালত দুইজনকে কারাগারে প্রেরণ করেন। একই সাথে আগামি রবিবার ওই দুই যুবকের রিমান্ড শুনানি দিন ধার্য করেন আদালত।
গ্রেফতারকৃত ইমরান হোসেন ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া মহল্লার রাজু মিয়ার ছেলে ও আরিফ মিয়া ফরিদপুর জেলার নগরকান্দা থানা এলাকার বাউশখালী গ্রামের আনিছ মিয়ার ছেলে। আরিফ মিয়া ঘোড়াশাল পৌর এলাকার নতুন পাড়া গ্রামে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।
মামলা সূত্র ও ভুক্তভোগীর স্বজনরা সাংবাদিকদের জানায়,বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ওই তরুণী প্রকৃতির ডাকে তাদের ভাড়া বাসার বাইরের শৌচাগারে যায়। পরে শৌচাগার থেকে ফেরার পথে ইমরান, আরিফ ও সেলিম মিয়া ওই তরুণীকে জোর করে ওই ভাড়া বাসার অপর একটি রুমে নিয়ে গেলে অভিযুক্ত ইমরান হোসেন তাকে ধর্ষণ করে। পাশাপাশি সেলিম মিয়া ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায়ে ভুক্তভোগী ওই তরুণীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করেন।
এঘটনায় থানা পুলিশকে খবর দিলে বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে এলাকাবাসীর সহযোগিতায় ইমরান হোসেন ও আরিফ মিয়াকে গ্রেফতার পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী ওই তরুণী বাদি হয়ে তিনজনকে আসামী করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই দুই যুবকের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেন।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD