1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

নরসিংদীতে হরতাল সমর্থকদের মহাসড়ক অবরোধ,আঞ্চলিক সড়কে ব্যারিকেট ও অগ্নিসংযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৮ মার্চ, ২০২১

হেফাজতে ইসলামের ডাকা সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালে নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে ভেলানগরে অবস্থান নেয় হরতাল সমর্থকরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (২৮ মার্চ) সকালে নরসিংদী শহরের জেলখানা মোড়ে সমবেত হয়ে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এসময় হরতাল সফল করতে বিভিন্ন স্লোগান দেয় তারা। তবে র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহীনির তৎপরে হরতাল সমর্থকরা মহা সড়ক থেকে পিছু হটে হরতাল সমর্থকরা। বেলা ১১টার পর থেকে ঢাকা-সিলেট মহাসড়কসহ সকল আঞ্চলিক সড়ক গুলোতে যান চলাচল করতে দেখা যায়। বিভিন্ন বাসস্ট্যান্ডে দূরপাল্লার যানবাহন না থাকায় চরম দূর্ভোগে পড়ে যাত্রীরা।

এদিকে ঢাকা সিলেট ও চট্টগ্রাম রেল পথে ট্রেন চলাচল বন্ধ। রোববার সকাল থেকে আমিরগঞ্জ রেল স্টেশনে আটকা পড়ে আছে চট্টগ্রামগামী মহানগর ট্রেনটি। সকাল ১১ টা দিকে দেখা গেছে নরসিংদী স্টেশনে আটকা পড়ে আছে চট্টগ্রাম মুখী কর্ণফুলী মেইল। হেফাজত ইসলামের কর্মীরা নরসিংদী রেলস্টেশনে প্রধান ফটকে অবস্থান করে। এই তথ্য নিশ্চিত করেন নরসিংদী রেলওয়ে স্টেশন মাস্টার মূসা মিয়া। হরতালে শুরুতে আরশিনগর-রায়পুরা আঞ্চলিক সড়কে গাছ দিয়ে ব্যারিকেট ও অগ্নি সংযোগ করেছে হেফাজতে কর্মীরা।

আইনশৃঙ্খলা বাহিনী পক্ষ থেকে জানানো হয়,সকাল থেকেই নাশকতা ঠেকাতে রাস্তার মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনী সহ মোবাইল কোর্টের অব্যাহত টহল রয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD