1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

রোটারী ক্লাব অব মাধবদীর উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তীতে দেশব্যাপি সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নরসিংদীতে রোটারী ক্লাব অব মাধবদীর উদ্যোগে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে মাধবদী এস.পি ইনস্টিটিউশন এর মিলনায়তনে অসহায় দরিদ্র নারীদের মাঝে ৫০টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবদী পৌরসভার মেয়র ও রোটারিয়ান পি,পি মোঃ হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক।

রোটারী ক্লাব অব মাধবদীর প্রেসিডেন্ট আলহাজ্ব মোহাম্মদ আল-আমিন রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ক্লাব ট্রেইনার ও রোটারিয়ান পি.পি মোঃ রফিকুল ইসলাম,আই.পি.পি নূর আলম ভূঁইয়া,চার্টার প্রেসিডেন্ড সিপি এনামুল হক মনির, পিএইচএফ, জি এস আর পিপি মাসুদুর রহমান মাসুদ, প্রেসিডেন্ট ইলেক্ট মোতালিব হোসেন, ভাইস প্রেসিডেন্ট আব্দুল মোমেন মোল্লা ও রোটারী ক্লাব অব নরসিংদী মিড টাউন এর প্রেসিডেন্টে আব্দুল কুদ্দুস প্রমূখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব মাধবদীর সেক্রেটারী রোটারিয়ান আনোয়ার হোসেন মোল্লা,এসিস্টেন্ট গভর্নর রাসেল বিন হাসনাত,নাজমুল হোসেন,জিয়াউল হক,জয়েন্ট সেক্রেটারী মুক্তাদিন হোসেন, ট্রেজারার আব্দুল হামিদ,ক্লাব সার্ভিস এ কে ফজলুল হক বাচ্চু,ইয়ুথ সার্ভিস প্রণয় রায়,এস.টি টি এট আর্মস শেখ আবুল হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি পৌর মেয়র হাজী মোশাররফ বক্তব্যে বলেন, রোটারি ক্লাব হচ্ছে একটি সামাজিক সেবা মূলক সংগঠন। যা হৃদয় ও অন্তরে গাঁথা। মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তী উপলক্ষে ৫০টি সেলাই মেশিন বিতরণ একটি মহতি উদ্যোগ। রোটারী ক্লাব অব মাধবদী বিগত সময় ও করোনা মহারিতে অসহায় দরিদ্র পরিবারের পাশে দাড়িয়েছেন। এমনকি অসুস্থ রোগিদের নগদ অর্থ দিয়ে সাহায্য করেছেন। আসছে রমজান মাসে এ শহরের অসহায় দুস্তদের মাঝে বস্ত্র বিতরণ করা হবে। মহান আল্লাহকে খুশি করতে মানবসেবা মূলক কাজে নিজেকে বিলিয়ে দিবেন তিনি।
সম্প্রতি রোটারী ক্লাব অব মাধবদীর প্রেসিডেন্ট ছিলেন মেয়র মোশাররফ। এবার এ অনুষ্ঠানে মেয়র মোশাররফ প্রধান মানিককে রোটারী ক্লাব অব মাধবদীর ডেপুটি গবর্মেন্ট ঘোষনা করা হয়। এ সময় ক্লাবের সবার প্রতি অন্তর থেকে ভালোবাসা জানান মেয়র হাজী মোশাররফ প্রধান মানিক।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD