1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

করোনায় নরসিংদী জেলা পুলিশ সদস্যের মৃত্যু

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৪ এপ্রিল, ২০২১

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে নরসিংদী জেলা পুলিশ বাহিনীর এক সদস্য মারা গেছেন। তাঁর নাম মোঃ আসাদুজ্জামান(৫৬)। তিনি সশস্ত্র পুলিশ পরিদর্শক (আরআই), পুলিশ লাইনস, নরসিংদী হিসেবে কর্মরত ছিলেন। শনিবার দিবাগত রাত ১২টার পর নিরোদ মণ্ডল রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২০ মার্চ রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রবিবার (০৪ এপ্রিল) সকালে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদী জেলা পুলিশে মিডিয়া সমন্বয়ক অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর। কর্মজীবনে আসাদুজ্জামান আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)সহ পুলিশের বিভিন্ন ইউনিটে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

করোনাযুদ্ধে পুলিশের দক্ষ এই কর্মকর্তার মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশ শোকা প্রকাশ করেছে। একই সাথে দেশের মানুষের নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে যেয়ে তাঁর এমন আত্মত্যাগের জন্য পুলিশের প্রতিটি সদস্য গর্বিত। করোনার সম্মুখযোদ্ধা অকুতোভয় এই বীরের মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশের সর্বস্তরের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আসাদুজ্জামানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমানুভূতি প্রকাশ করেন জেলা পুলিশ। তিনি বেঁচে থাকবেন তার কর্মের গুণে, আমাদের মাঝে, পুলিশ লাইন্সের পুরোটা জুড়ে।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD