1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন

নরসিংদীতে যুবলীগের বর্ধিত সভা; বিতর্কিত যুবলীগ কর্মীরা নতুন কমিটিতে ঠাঁই পাবে না

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৪ এপ্রিল, ২০২১

নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় অতিথিরা বক্তব্যে বলেছেন,যে সকল কর্মীরা বিগত সময়ে পদ-পদবীর দাপট দেখিয়ে,অস্ত্রবাজ,টেন্ডারবাজী করে বিতর্কিত হয়েছে ওই যুবলীগ কর্মীরা আর যুবলীগে ঠাঁই পাবে না৷ যে সকল ছাত্রলীগ কর্মীরা নিজের জীবনবাজী রোখে জামাত,বিএনপির সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে রাজপথে থেকে লড়াই করে সাহসীকতার ভুমিকা রেখেছে তাদের নিয়ে জেলা/উপজেলা,থানা, ইউনিউয়ন যুবলীগের কমিটি গঠন করা হবে। কেন্দ্রীয় নেতারা আরও বলেন,যে সকল যুবকরা যুবলীগে যুক্ত হতে চাচ্ছে তাদের জীবন বিত্তান্ত দেখে কেন্দ্রীয় নেতা কর্মীদের নিদের্শে তাদের ঠাই দেয়া হবে।

শনিবার (০৩ এপ্রিল) বিকাল সাড়ে তিনটা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নরসিংদী পৌরসভার মিলনায়তনে এ সভাটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জোয়ার্দার সৈকত। সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম ও সোহেল পারভেজ,বঙ্গবন্ধুর দৌহিত্র ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ব্যারিস্টার তৌফিকুর রহমান সুজন,কেন্দ্রীয় যুবলীগের সদস্য বেলাল আহম্মেদ ভূঞা অনিক।

নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজের সঞ্চালনায় নরসিংদী জেলা/উপজেলা, থানা, পৌরসভা ও ইউনিয়ন সহ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সভাকে ঘিরে ঢাকা-সিলেট মহাসড়ক,আঞ্চলিক সড়কে তোরণ,বিলবোর্ডের মাধ্যমে কেন্দ্রীয় নেতাকর্মীদের শুভেচ্ছা জানানো হয়। এছাড়া এ সভার যাত্রা পথে মাধবদীর রাইন ওকে মার্কেটের সামনে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম ও সোহেল পারভেজ, নির্বাহী সদস্য বঙ্গবন্ধুর দৌহিত্র ব্যারিস্টার তৌফিকুর রহমান সুজন সহ কেন্দ্রীয় যুবলীগ নেতাকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান যুবলীগকর্মী মো: জাকারিয়া,আমির হোসেন সহ স্থানীয় যুবলীগকর্মীরা। এরপর মাধবদী থেকে বিশাল মটরসাইকেল বহর দিয়ে স্লোগানে স্লোগানে সভাস্থলে পৌছান যুবলীগ কর্মীরা।

এর আগে নরসিংদীতে ক্লাবে যুবলীগের মদান্ব ভোজে অংশ নেন অতিথিবৃন্দ। এসময় নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামীর ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ সহ জেলা যুবলীগকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন অতিথিবৃন্দদের সাথে।

প্রধান অতিথি আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জোয়ার্দার সৈকত বক্তব্যে বলেন, বঙ্গুবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে বেগবান করতে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। তিনি আরও বলেন আগামি দুই মাসের মধ্যে নরসিংদী জেলার অন্তর্গত সকল উপজেলা পৌর ও ইউনিয়নের সম্মেলন করে মেয়াদ উর্ত্তীণ কমিটি ভেঙে দিয়ে। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নতুন কমিটি দেওয়া হবে।
# খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD