1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৪২ জন করোনায় আক্রান্ত

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৪২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৩৫৩ জনে। বুধবার (০৭ এপ্রিল) রাতে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম। সার্জন জানান, গত ২৪ ঘন্টায় জেলার ৭৯ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। পাঠানো এসব নমুনাসহ ৬১টি পেন্ডিং নমুনার ফলাফলে ৩৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এরমধ্যে সদর উপজেলায় ২৯ জন ও পলাশে ৫ জন। এছাড়া জেলা হাসপাতালে রেপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৫ জন ও রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৩ জন করোনা পজেটিভ শনাক্ত হয়।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ২১ হাজার ৪৫০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২ হাজার ১১৪ জন, শিবপুরে ৩০৫ জন, পলাশে ৩৭১ জন, মনোহরদীতে ১৯৬ জন, বেলাবতে ১৬৪ জন ও রায়পুরায় ১৯৪ জন।

বর্তমানে হাসপাতাল অাইসোলেশনে আছেন ৩৬ জন ও হোম আইসোলেশনে আছেন ৩৮৭ জন। এ পর্যন্ত জেলায় কোভিড-১৯–এর সংক্রমণ হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৫৫ জন। এরমধ্যে সদর উপজেলায় ৩০ জন, পলাশে ০৩, বেলাবতে ০৬, রায়পুরায় ০৭, মনোহরদীতে ০২ ও শিবপুরে ০৭ জন।

এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD