1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান সাংসদ নজরুল ইসলাম বাবুর

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২৪৩ পাঠক

সরকারি বিধি নিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু। মঙ্গলবার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের টিকার  দ্বিতীয় ডোজ নেয়া শেষে গণমাধ্যমের মাধ্যমে সকলের প্রতি তিনি এ আহ্বান জানান। সাংসদ বলেন, দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ রুখতে হলে এই মুহূর্তে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই। বিশেষ করে মুখে মাস্ক পরা সবার জন্য অত্যন্ত জরুরি।

তিনি দেশে বিদেশে অবস্থানকারি সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, একদিকে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ, একইসঙ্গে শুরু হয়েছে মুসলমানদের পবিত্র সিয়াম সাধনার মাস-মাহে রমজান। সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানান সাংসদ ।

তিনি বলেন, গত বছরের মত এ বছরও আমরা বাইরে কোন অনুষ্ঠান করতে পারছিনে। কারণ, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ নতুন করে আঘাত হেনেছে সারা দেশে। দ্বিতীয় ঢেউয়ের করোনাভাইরাস আরও মরণঘাতী হয়ে আভির্ভূত হয়েছে। পয়লা বৈশাখের আনন্দ তাই গত বছরের মত এবারও ঘরে বসেই উপভোগ করছি আমরা। টেলিভিশন চ্যানেলসহ নানা ডিজিটাল মাধ্যমে অনুষ্ঠানমালা প্রচারিত হবে। সে সব অনুষ্ঠান উপভোগ ছাড়াও আমরা নিজেরাও পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে আনন্দ উপভোগ করতে পারি। অতীতের সকল জঞ্জাল-গ্লানি ধুয়ে-মুছে আমরা নিজেদের পরিশুদ্ধ করবো। দৃপ্ত পায়ে এগিয়ে যাবো সামনের দিকে। গড়বো আলোকোজ্জ্বল ভবিষ্যত- এই হোক এবারের নতুন বছরের শপথ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD