1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ইসলামী যুব আন্দোলনের মাসিক সভা অনুষ্ঠিত

জাহিদ হাসান সরকার | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ২২৯ পাঠক

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহযোগী সংগঠন ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) নিজ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে ইসলামী যুব আন্দোলন জেলা সাধারণ সম্পাদক এইচ এম জয়নাল আবেদিন ভূইয়ার সঞ্চালনায় ও জেলার সভাপতি আবু তাকি মুহাম্মদ আশ্রাফ আলীর সভাপতিত্ব করেন।
স্বাগত বক্তা হিসেবে জেলার সভাপতিআবু তাকি মুহাম্মদ আশ্রাফ আলী বলেন, ইসলামী সংগঠনের দায়িত্বশীল মনোনীত হওয়া সৌভাগ্যের ব্যাপার । তাই এটাকে বোঝা মনে করা যাবে না। জিম্মাদারি মনে করতে হবে। কেউ না করলে নিজেই করতে হবে।

তিনি আরও বলেন, সংগঠনের আরেক নাম আনুগত্য। যখন কেউ সংগঠনের হয়ে যায়, তখন সে কেবল একটি ব্যক্তি থাকে না। সে হয়ে অনেকের আদর্শ। অনেকের টার্গেটের বস্তু। তাই সদা সতর্ক থাকতে হবে। জাতীয় নানা ইস্যুতে সিনিয়র দায়িত্বশীলদেরকে অনুসরণ করতে হবে। মেপে মেপে এগুতে হবে। এমন কোনো কাজ করা যাবে না, যেটার কারনে সংগঠনের বদনাম হয়।
আরও উপস্থিত ছিলেন, জেলা যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান, অর্থ সম্পাদক মুহাম্মদ আমীনুল ইসলাম, প্রচার সম্পাদক মুহাম্মদ আরিফুল ইসলাম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুফতী হেমায়েতুল্লাহ, প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মানসুর, উপ সম্পাদক মুহাম্মদ আব্দুল মুমেন প্রমুখ।

বৈঠকে একাধিক স্থানে ইফতার বিতরণ, চিকিৎসা শিবির, ঈদ শুভেচ্ছা জানানো, তারবিয়াত ও ঈদ পুনর্মিলনীসহ নানা উদ্যোগ গ্রহণ করা হয়। সেইসাথে একাধিক স্থানে কোরআন শিক্ষা কোর্সের আয়োজন করতে পারায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করা হয়।
-জাহিদ হাসান সরকার | নরসিংদী প্রতিদিন-



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD