1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

লকডাউনে খাদ্যসামগ্রী পেলেন ১২০০ পরিবহন শ্রমিক

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৯২ পাঠক

চলমান লকডাউনে কর্মহীন ১২০০ পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব ও এনা ট্রান্সপোর্ট লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েত উল্যাহ। রবিবার (১৮ এপ্রিল) সকালে নগরীর মহাখালী বাস টার্মিনালে তিনি তার নিজস্ব তহবিল থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে চাল, আলু, তেল, ডাল ও পেঁয়াজ রয়েছে।

অনুষ্ঠানে খন্দকার এনায়েত উল্যাহ বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধি-নিষেধের কারণে সকল গণপরিবহণ বন্ধ রয়েছে। এতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে পরিবহন মালিক ও শ্রমিকরা। এ অবস্থায় দেশের সকল পরিবহন মালিক, মালিক সমিতি, পরিবহন কোম্পানির নেতাদের অনুরোধ জানিয়ে বলতে চাই, আপনারা সবাই এসব পরিবহন শ্রমিকদের এমন দুর্দিনে নিজ নিজ জায়গা থেজে এগিয়ে আসুন। এসব অসহায় পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়ান। আমি নিজ উদ্যোগে অল্প পরিসরে আজ থেকে শুরু করেছি। আজ এই ১২০০ কর্মহীন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আপনারাও এটি শুরু করে তাদের পাশে দাঁড়ান। আমরা সবাই যেন তাদেরকে দু’বেলা খাবারের ব্যবস্থা করে দেই।

তিনি আরও বলেন, পরিবহন শ্রমিকরা কাজ করলে বেতন পায়, না করলে পায় না। ফলে যে কয়দিন লকডাউন অবস্থায় থাকে সে কয়দিন তারা বেতন পান না। তখন অনেকেই না খেয়ে থাকেন। তবে আমরা লকডাউনের মধ্যেও প্রতিটি টার্মিনালে শ্রমিকদের জন্য রান্না করে খাবারের ব্যবস্থা করেছি। এই সময়টাতে আমরা যেন তাদের পাশে থাকি। আমরা সবাই যদি এগিয়ে আসি তাহলে তারা কেউ না খেয়ে থাকবে না। আমি আশা করব, সকল শ্রমিক ইউনিয়নও এই দায়িত্ব পালন করবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাদিকুর রহমান হিরু, কার্যকরী সভাপতি ওসমান আলী, সাধারণ সম্পাদক মো. শহিদুল্লাহ সদু, মহাখালী বাস টার্মিনাল মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মো আবুল কালাম, সহ-সভাপতি শওকত আলী বাবুল, সাধারণ সম্পাদক মো. আব্দুল মালেক প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD