1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আজকের দিনটি কেমন যাবে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৭১ পাঠক

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল) আজ যে কোনো কাজের শুরু খুব ভালো হবে। ব্যবসায় ভালো সম্মান পাবেন। একাধিক পথে আয় হতে পারে। দূরে কোনো স্থানে ভ্রমণে যেতে পারেন। সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে) আত্মীয় নিয়ে বিবাদের আশঙ্কা রয়েছে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকরির জায়গায় উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদ বৃদ্ধি পাবে। আগুন থেকে বিপদের আশঙ্কা রয়েছে। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন) সকালের দিকে ক্ষতির আশঙ্কা রয়েছে। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য ভালো সুযোগ আসতে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাঁধতে পারে। অফিসে কাজের চাপ বৃদ্ধি পাবে। রক্তপাত থেকে সাবধান থাকুন। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই) সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য সারা দিন মন খারাপ যাবে। সংসারে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলে দুঃখবোধ করবেন। লিভারের কোনো সমস্যা হতে পারে। বাড়িতে প্রিয়জনের খারাপ খবর আসতে পারে।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট) খুব দরকারি কথা কাউকে বলে বিপদে পড়তে পারেন। অশর্^ জাতীয় কোনো রোগ হওয়ার আশঙ্কা রয়েছে। পড়াশোনার জন্য সুনাম আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায় ঝুঁকি ও সমস্যা বাড়তে পারে। বন্ধুদের থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) কোনো কারণে সকালের দিকে প্রচণ্ড রাগ হতে পারে। খুব ভালো যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বিবাহিত জীবন সুখে কাটতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর) কোনো উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত থাকার জন্য শরীরে কষ্ট। পিঠের যন্ত্রণা বাড়বে। কোনো নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। অন্যদের কথা দিয়ে আজ কথা রাখতে পারবেন না।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) গান-বাজনায় বাধা পড়তে পারে। পত্নী বিবাদ থেকে যন্ত্রণা বাড়তে পারে। শরীরে কষ্টের জন্য কাজে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। বাবার শরীরের জন্য খরচ বৃদ্ধি পাবে। সম্পত্তি নিয়ে কোনো সুবিধা হওয়ার আশঙ্কা রয়েছে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় অশান্তি বাড়তে পারে।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) কোনো কাজের জন্য বন্ধুর বিশ্বাস অর্জন করতে পারবেন। চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। নারীদের প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভালো যোগাযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা বাড়বে।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) ভালো কোনো কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে পারেন। শরীরের সমস্যায় কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতি হতে পারে। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পাবে। ভালো চাকরির সুযোগ কাজে লাগান। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। চিকিৎসা সংক্রান্ত খরচ বৃদ্ধি পাবে। কর্মস্থলে সম্মান বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট বাড়বে। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD