1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী থানা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ মে, ২০২১
  • ২৪৯ পাঠক

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাধবদী থানা প্রেসক্লাবের উদ্যোগে আলোচনাসভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । করোনা পরিস্থিতির এসময়ে সীমিত পরিসরে মঙ্গলবার (১১ মে) বাদ আসর মাধবদী বাজার পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত রাইন ওকে মার্কেটের তৃতীয় তলায় মাধবদী থানা প্রেসক্লাবের কার্যালয়ে এ আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল-আমিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানা হাসপাতালের স্বত্বাধিকারী আব্দুর রব দেওয়ান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী ক্লাব লিমিটেডের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম জুয়েল। করোনা পরিস্থিতির এসময়ে মাধবদী থানা প্রেসক্লাবের এ আয়োজন সীমিত পরিসরে করা হলেও ক্লাবের সদস্যদের সরব উপস্থিতিতে ইফতার মাহফিল অনুষ্ঠানটি স্থানীয় সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয় ।

মাধবদী থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির মাধবদী প্রতিনিধি নূরে আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আনিছুর রহমান সোহেল, কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আহসান হাবীব রোমান, নির্বাহী সদস্য ও বিটিভির সাঙ্কেতিক উপস্থাপক আরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক ও দৈনিক জবাবদিহি পত্রিকার মাধবদী প্রতিনিধি সিদ্দিকুর রহমান ঈমন প্রমুখ ।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি ওবায়দুর রহমান মাসুম,আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান মানিক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস, সমাজ কল্যাণ সম্পাদক রাকিবুল হাসান জয়, দপ্তর সম্পাদক আওলাদ হোসেন, নির্বাহী সদস্য গোলাপ মিয়া, মোক্তার হোসেন, আলাউদ্দিন আলাল, মুফতি ওবায়েদ উল্লাহ, নাহিদ প্রধান ও সালাহউদ্দিন আহমেদ প্রমুখ।

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাধবদী বাজার পুরাতন বাসস্ট্যান্ড জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা ঈসা দেওয়ান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD