1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রিলিজ হলো শর্টফিল্ম ‘সরি ভাই’

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৩৬৭ পাঠক
সোমবার বিকেলে আড়াইহাজার উপজেলার সদরে গণগন্থাগারে ‘সরি ভাই’ শর্ট ফিল্মের প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা। অনুষ্ঠানে  এসময় আরও উপস্থিত ছিলেন আড়াইহাজার  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়া,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জসিমউদ্দিন, আওয়ামী লীগ নেতা বাবুল হোসেন, সাবেক ভিপি  শফিকুল ইসলাম শরীফ প্রমুখ।শর্টফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন মাহবুব হাসান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন রাকিব আহমেদ, রিফাত হোসেন শুভ, মাহবুব হাসান, শরিফুল -বারি, জাবের  হোসেন, মোরশেদ আবিদ, সিয়াম মোল্লা, সাজিদ ও ফারহান। এর আগে কেক কেটে প্রিমিয়ার শো এর উদ্বোধন করেন সাংসদ  নজরুল ইসলাম বাবু । একু শে মাল্টিমিডিয়া কর্ণধার ও শর্টফিল্মের পরিচালক মাহবুব হাসান নতুন শর্ট ফিল্ম ‘সরি ভাই’ সবাইকে দেখার আমন্ত্রণ  জানিয়েছেন।

সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, মাহবুব হাসান নতুন শর্ট ফিল্ম ‘সরি ভাই’ বর্তমান প্রজন্মকে একটি বার্তা প্রদানের মাধ্যমে সামাজিক সচেতনা গড়ে তুলছে। তিনি এই ফিল্মের সকল কলাকুশলীদের শুভেচ্ছা জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD